শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর কাটাখালিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত

রাজশাহীর কাটাখালিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত

রাজশাহীর কাটাখালিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত
রাজশাহীর কাটাখালিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর অদূরে কাটাখালিতে সড়ক দূর্ঘটনায় নারী মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে কাটাখালি থানার মহাসড়কে স্পিড ব্রেকারে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাটোর ল ১১-৭৫৩৫ নম্বর একটি নিল কালার এপাচি মোটেরসাইকেল স্পিড ব্রেকারে ওঠার আগেই মোটর সাইকেল থেকে নারী আরোহী ছিটকিয়ে পড়েন।

এতে গুরুতর আহত হয় ওই নারী। পরে থানা পুলিশ খবর পেয়ে ওই নারী আরোহীকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক ভাবে আহত ওই নারীর নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে মোটরসাইকেল চালক অক্ষত রয়েছেন বলেও জানান তারা।

মাঝেমধ্যে ওই স্পিড ব্রেকার গুলোতে উঠতে গিয়ে দুর্ঘটনার শিকার হচ্ছেন মোটরসাইকেল চালকরা। সাধারণত দুর্ঘটনা কমাতে সড়কে স্পিড ব্রেকারে (গতিরোধক) তৈরী করা হয়। সেগুলোও আবার নির্দিষ্ট দূরত্বে, সেই সঙ্গে দুর্ঘটনাপ্রবণ এলাকাতেই স্থাপন করা হয়।

স্থানীয়রা জানান, এর আগে একই স্থানে হানিফ পরিবহনের সাথে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত হন।

এর পর ওই এলাকে দূর্ঘটনা জোন হিসেবে ঘোষণা করে প্রশাসন। পরে একই স্থানে পরপর দুটি স্পিড ব্রেকার নির্মাণ করে সড়ক জনপদ।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply