শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে করোনায় আরও ৪ জনের মৃত্যু

রাজশাহীতে করোনায় আরও ৪ জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ৩ জনের মৃত্যু
রামেকে করোনায় আরও ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে প্রাণঘাতি করোনাভাইরাসে আরও চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা সংক্রমণে একজন ও উপসর্গে নিয়ে তিনজন মারা গেছেন।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে করোনার উপসর্গ ও সংক্রমণে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীর একজন করোনা সংক্রমণে মারা গেছেন। অন্যদিকে, চাপাই নবাবগঞ্জের দুইজন ও নাটোরের একজন উপসর্গ নিয়ে মারা গেছেন। তাদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন সাতজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নয়জন। রামেকের করোনা ইউনিটে সন্দেহভাজন রোগীর সংখ্যা ৩৬ জন, করোনা আক্রান্ত ১১ জন ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৬ জন।

রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৬৭টি নমুনা পরীক্ষায় দুইজন করোনা শনাক্ত হয়েছে। অন্যদিকে, মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১৬৭ জনের নমুনা পরীক্ষায় ১১ জন শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ৫ দশমিক ৫৬ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply