শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় উল্টো ভাইয়ে বিরুদ্ধে থানায় অভিযোগ

বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় উল্টো ভাইয়ে বিরুদ্ধে থানায় অভিযোগ

বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় উল্টো ভাইয়ে বিরুদ্ধে থানায় অভিযোগ
বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় উল্টো ভাইয়ে বিরুদ্ধে থানায় অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় গতিরোধ করে স্কুলে যাতায়াতের পথে বোনকে উত্যাক্ত করে বখাটেরা। বিষয়টি ভুক্তভোগির ভাই প্রতিবাদ করতে যায়।এ সময় উভয় পক্ষের মধ্যে মারধরের ঘটনাও ঘটে। তবে এ ঘটনায় ওই বখাটের পক্ষ থেকে ভুক্তভোগির ভাইকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার জিউপাড়া ইউনিয়নের কানাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভুক্তভোগি ওই কিশোরী ঝলমলিয়া হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী। আর উক্ত্যাক্তকারীদের মধ্যে একই স্কুলের একজন দশম ও দুইজন নবম শ্রেণীর ছাত্র। আর বাকি ৩ যুবক বহিরাগত। ওই ছেলেরা স্কুল শেষে বিভিন্ন মেয়েদের পিছু নেয় এবং তাদের উত্যাক্ত করে।

সে সূত্রে শনিবার দুপুরে তারা কানাইপাড়া গ্রামের একটি মেয়ের পথরোধ করে। এরপর জোরপূর্বক তাদের মুঠোফোনে ওই মেয়ের ফটো ধারণ করে। বিষয়টি নিয়ে মেয়ের ভাইয়ের সাথে উত্যাক্তকারীদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে।

ভুক্তভোগি ওই কিশোরীর ভাই বলেন, আমার বোন স্কুলে যাতায়াতের পথে ওই বখাটেরা মাঝে মধ্যে উত্যাক্ত করে। গত শনিবার দুপুরে স্কুল শেষে বোন বাড়ি ফিরছিল। পথে ওই ৫-৬ জনের একটি বখাটের দল তার গতিরোধ করে জোরপূর্বক মুঠোফোনে ছবি তুলে। সে বাড়ি এসে বিষয়টি আমাদের জানায়। পরে আমি ঘটনাস্থলে গিয়ে এঘটনার প্রতিবাদ জানাই। সে সময় ওই বখাটেদের সাথে আমার ধাক্কাধাক্কি ঘটনাও ঘটে।
মানসম্মানের দিক বিবেচনা করে আমরা বিষয়টি নিয়ে আর এগুইনি। পরে লোকমুখে শুনছি ওই বখাটে ছেলেদের মধ্যে একজন উল্টা আমার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

আসমা বেগম নামের ওই এলাকার একজন গৃহবধূ বলেন, মেয়েটির বাড়ি কানাইপাড়া গ্রামে। আর ওই ছেলেদের বাড়ি নাটোর সদর উপজেলার পাইকপাড়া গ্রামে। তারা মাঝে মধ্যে ওখান থেকে এসে এই গ্রামের মেয়েদের উত্যাক্ত করে। বিষয়টি এলাকার অনেকই অবগত। এ ঘটনায় শনিবার একজন ভুক্তভোগির ভাই প্রতিবাদ করেছেন। আর রোববার উল্টা তার বিরুদ্ধেই থানায় অভিযোগ! এটা অত্যান্ত দুঃখজনক ঘটনা।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, মোবাইলে একটি মেয়ের ছবি উঠানোকে কেন্দ্র করে কানাইপাড়া গ্রামের এক যুবক কয়েকজন ছেলেকে ব্যাপক মারধর করেছে। এর মধ্যে মারধরের শিকার হওয়া জাকারিয়া হোসেন নামের এক ছেলের মা বাদী হয়ে রোববার (২৪ অক্টোবর) সকালে থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে ভুক্তভোগি ওই মেয়ের ভাইকে অভিযুক্ত করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply