শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যুক্তরাষ্ট্রের আইডাহো শপিং মলে গোলাগুলি নিহত ২, পুলিশ সদস্যসহ আহত ৪

যুক্তরাষ্ট্রের আইডাহো শপিং মলে গোলাগুলি নিহত ২, পুলিশ সদস্যসহ আহত ৪

যুক্তরাষ্ট্রের আইডাহো শপিং মলে গোলাগুলি নিহত ২, পুলিশ সদস্যসহ আহত ৪
যুক্তরাষ্ট্রের আইডাহো শপিং মলে গোলাগুলি নিহত ২, পুলিশ সদস্যসহ আহত ৪

নিউ ইয়র্ক সংবাদ দাতা : যুক্তরাষ্ট্রের আইডাহো অঙ্গরাজ্যের বয়েস নামক শপিং মলে বন্ধুকধারীদের গুলিতে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ সদস্যসহ অন্তত আরও ৩জন।

স্থানীয় সময় সোমবার এ ঘটনা ঘটে। শহরের পুলিশপ্রধান রায়ান লি সাংবাদিকদের বলেন, কমপক্ষে একজনকে গুলিবদ্ধ হওয়ার খবর পেয়ে বোয়েসের পুলিশ শপিং মলে যায়।

এরপর পুলিশের সঙ্গে বন্দুকধারীদের গুলিবিনিময় হয়। এতে একজন পুলিশ সদস্য আহত হন।মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

লি বলেন, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এখন এই এলাকায় আর কোনো ভয় নেই। এই হামলার মূল কারণ এখনো পর্যন্ত জানা যায়নি। এ ছাড়া হামলাকারীদের বিষয়েও কোনো তথ্য জানানো হয়নি।

জানা যায়, দোতলা বোয়েস টাউন স্কয়ার মলটিতে দেড় শতাধিক স্টোর ও রেস্তোরাঁ রয়েছে।
উল্লেখ্য, গণগুলি ও অন্যান্য বন্দুক সহিংসতা মার্কিন যুক্তরাষ্ট্রে একটি বিশাল সমস্যা। বন্দুক নিয়ন্ত্রণে আইনজীবীরা বলছেন, এ ধরনের সমস্যায় আগ্নেয়াস্ত্রের ব্যাপকতা ও অপেক্ষাকৃত শিথিল বন্দুক আইন দ্বারা ইন্ধন দেওয়া হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply