শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী সীমান্তে বিএসএফ’র গুলিতে মোটরসাইকেল রাইডারের মৃত্যু

রাজশাহী সীমান্তে বিএসএফ’র গুলিতে মোটরসাইকেল রাইডারের মৃত্যু

রাজশাহী সীমান্তে বিএসএফ’র গুলিতে মোটরসাইকেল রাইডারের মৃত্যু
রাজশাহী সীমান্তে বিএসএফ’র গুলিতে মোটরসাইকেল রাইডারের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহীর সীমান্তে এক বাংলাদেশী যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে রাজশাহীর পবা উপজেলার চর মাঝাড়দিয়াড়ের হারুমণ্ডলেরপাড়া সংলগ্ন সীমান্তে ওই যুবকের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পান এলাকাবাসী।

পবার হরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত যুবকের নাম মো. মিঠুন (২৫)। তিনি ওই এলাকার মনজুর হোসেনের ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, মিঠুন চরে মোটরসাইকেলের রাইডার ছিলেন। ভারতীয় সীমান্ত থেকে প্রায় ২০০ গজ বাংলাদেশের ভেতরে মিঠুনের লাশ পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তাঁর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারের জন্য বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন বলেন, ‘কে গুলি করেছে তা এখনই বলতে পারছি না। তবে ধারণা করছি, সীমান্ত অতিক্রম করার সময় মিঠুনকে গুলি করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এনিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply