শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দূর্নীতির মামলার ভয় দেখিয়ে ৯৫ লাখ টাকা প্রতারণা, মূল হোতা গ্রেফতার

দূর্নীতির মামলার ভয় দেখিয়ে ৯৫ লাখ টাকা প্রতারণা, মূল হোতা গ্রেফতার

দূর্নীতির মামলার ভয় দেখিয়ে ৯৫ লাখ টাকা প্রতারণা, মূল হোতা গ্রেফতার
দূর্নীতির মামলার ভয় দেখিয়ে ৯৫ লাখ টাকা প্রতারণা, মূল হোতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ পরিচয়ে ও হাইকোর্টে দূর্নীতির ভুয়া মামলার ভয় দেখিয়ে এক ডাক্তারের কাছ থেকে ৯৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় মূল হোতা মোঃ রুবেল সরকার অরফে রাসেদুস সালেকিন (৩৩) কে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ।

গত ২৬ অক্টোবর ভোর সাড়ে ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ঢোপপুকুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত প্রতারক রাজপাড়া থানাধীন তেরখাদিয়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।
পুলিশ জানায়, ডাঃ মোঃ আজিজুল হক (আব্দুল্লাহ) এর স্ত্রীর বড় বোনের ছেলে আসামী মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদ। আত্মীয়তার সুবাদে তাসফিন ও ফয়সাল ডাঃ আজিজুল হকের বাসায় যাতায়াত ছিল।
আত্মীয়তা ও বিশ^স্থতার সূত্র ধরে প্রতারক তাসফিন, ফয়সাল ও ফয়সালের ভাইরা মোঃ রুবেল সরকার রাসেলের যোগসাজসে ডাঃ আজিজুল হককে হাইকোর্টে ভুয়া দূর্নীতি দমন মামলার কাগজ ও আয়করের ভুয়া কাগজ দেখায় এবং রুবেল নিজেকে ডিবি পুলিশ ও ওয়ারেন্ট অফিসার পরিচয়ে দিয়ে গত ১৫ জুলাই হতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ৯৫ লাখ টাকা হাতিয়ে নেয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। এ মামলায় গত ১৮ অক্টোবর রাতে প্রতারক মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদকে গ্রেফতার করে পুলিশ। মামলা প্রধান আসামী পলাতক ছিল। গত ২৬ অক্টোবর ভোরে শিবগঞ্জ থেকে রুবেল সরকার অরফে রাসেদুস সালেকিনকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত প্রতারক রুবেল ঘটনার সাথে জড়িত থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply