শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে অপহৃত ভিক্টিম উদ্ধার, আটক ১

রাজশাহীতে অপহৃত ভিক্টিম উদ্ধার, আটক ১

রাজশাহীতে অপহৃত ভিক্টিম উদ্ধার, আটক ১
রাজশাহীতে অপহৃত ভিক্টিম উদ্ধার, আটক ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারা উপজেলার মাহমুদপুর গ্রামে অভিযান চালিয়ে রাকিবুল হাসান নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫। এসময় অপহরণের শিকার মেয়েকেও (১৪) উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিক্টিমকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রাকিবুল নাটোরের উপজেলার রেজাউল ইসলামের ছেলে। শুক্রবার (২৯ অক্টোবর) র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৬ অক্টোবর সকাল ০৬ ঘটিকার সময় নাটোর জেলার সদর থানাধীন এলাকা হতে নাবালিকা ভিকটিম (১৪) কে তার নিজ বাড়ি থেকে অপহরণকারী মো. রাকিব হাসান (১৯) অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অপহৃত নাবালিকার বাবা নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অপারেশন পরিচালনা করে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply