শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু
দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুর উপজেলার ক্ষিদ্রকাশিপুর এলাকায় মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত নসিমন গাড়ির মুখোমুখি সংর্ঘষে মোটরসাইকেল আরোহী হাফিজুর রহমান সোহেল (২৫) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

শনিবার (৩০ অক্টোবর) বেলা ১১টার দিকে তিনি আড়তে পান বিক্রির উদ্দেশ্যে যাওয়ার পথে উপজেলার ক্ষিদ্রকাশিপুর এলাকায় এ ঘটনায় ঘটে।

রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার শালঘরিয়া গ্রামের বাছের উদ্দিনের ছেলে হাফিজুর রহমান সোহেল। হাফিজুর রাজশাহী সরকারি কলেজের মাষ্টার্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় নসিমন চালকে রমজান আলীকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। তার বাড়ি রাজশাহীর বেলপুকুর থানার ভূলুয়াপাড়া এলাকায়।

স্থানীয়রা জানান, শনিবার বেলা ১১টার দিকে পান বিক্রির জন্য হাফিজুর বাড়ি থেকে পার্শ্ববর্তী আলীপুর বাজারের পান আড়তে যাচ্ছিলেন। পথে বিপরীত দিকে আসা একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়ির সঙ্গে তাঁর মুখোমুখি সংঘর্ষ হয়। এতেই গুরুতর আহত হন হাফিজুর রহমান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসরা হাফিজুরকে মৃত ঘোষণা করেন।

দৃর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন, ওই ঘটনায় নসিমন চালককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply