শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে গাঁজা ব্যবসায়ী আটক: ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার

রাজশাহীতে গাঁজা ব্যবসায়ী আটক: ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার

রাজশাহীতে গাঁজা ব্যবসায়ী আটক: ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার
রাজশাহীতে গাঁজা ব্যবসায়ী আটক: ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর বাজে কাজলা এলাকার কড়াইতলা মোড়ে ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।

রোববার (৩১ অক্টোবর) দুপুর আড়াই টায় মো. আলী (৩৮) কে নিজ বাড়িতে হাতে-নাতে গাঁজাসহ গ্রেফতার করে এসআই শিউলী, এসআই সুকান্ত ও এএসআই ফিরোজ। আটক মো. আলী বাজে কাজলা এলাকার আবেদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহিতার থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান আলী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় মো. আলী তার বাড়িতে গাঁজা নিয়ে অবস্থান করছে বিক্রয়ের জন্য। খবর পেয়েই দ্রুত তার বাড়িতে গিয়ে হাতেনাতে গাঁজাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকের মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

এর আগে চরকাজলা বটতলায় ১০০ গ্রাম গাঁজাসহ আলামিন মোল্লা (৩৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করে মতিহার থানার এসআই মাজেদ আলীসহ তার সঙ্গীয় ফোর্স ।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply