শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীতে হারানো মোবাইল উদ্ধার করলো সাইবার ক্রাইম ইউনিট

নগরীতে হারানো মোবাইল উদ্ধার করলো সাইবার ক্রাইম ইউনিট

নগরীতে হারানো মোবাইল উদ্ধার করলো সাইবার ক্রাইম ইউনিট
নগরীতে হারানো মোবাইল উদ্ধার করলো সাইবার ক্রাইম ইউনিট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে হারানো মোবাইল উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করছে আরএমপি সাইবার ক্রাইম ইউনিট।

মঙ্গলবার (২ নভেম্বর) নগরীর বোয়ালিয়া মডেল থানার ঘোড়ামারা হতে হারানো মোবাইল উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মোঃ মানিক গত ১০ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৭টায় বাড়ী হতে কোর্ট স্টেশন মোড় যাওয়ার পথে তার ব্যবহৃত VIVO-Y20 মোবাইল ফোন হারিয়ে যায়। উক্ত সংক্রান্তে কাশিয়াডাঙ্গা থানায় একটি হারানো জিডি এন্ট্রি হয়।

জিডি এন্ট্রি পরবর্তীতে সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর নির্দেশনায় ও সার্বিক তত্বাবধানে এএসআই মোঃ সাইফুল ইসলাম, এএসআই মোঃ সুরুজ হোসেন ও তার দল তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে নগরীর বোয়ালিয়া মডেল থানার ঘোড়ামারা হতে হারানো মোবাইল উদ্ধার করে।

হারানো মোবাইল ফোন ফিরিয়ে পেয়ে মোঃ মানিক আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক সহ সাইবার ক্রাইম ইউনিটের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply