শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আরএমপি পুলিশকে যেকোনো টেস্ট ও চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড়

আরএমপি পুলিশকে যেকোনো টেস্ট ও চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড়

আরএমপি পুলিশকে যেকোনো টেস্ট ও চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড়
আরএমপি পুলিশকে যেকোনো টেস্ট ও চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে পপুলার ডায়াগনস্টিক, ল্যাবএইড লিমিটেড (ডাগায়নস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী।

মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে আরএমপি সদরদপ্তরে আরএমপি’র সাথে পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহীর মাঝে সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

এই অনন্য চুক্তির ফলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার,ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী।

এ চুক্তির মাধ্যমে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদস্য ও তার পরিবারের সদস্যরা প্যাথলজিক্যাল টেস্টে ৪০% সহ এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৪০% এবং কালার ডপলার স্ট্যাডি ও হিস্টোপ্যাথোলজি টেস্টে ১৫% ডিসকাউন্ট পাবেন।

অন্যদিকে ল্যাডএইড লিমিটেড (ডাগায়নস্টিক) সকল প্যাথলজিক্যাল টেস্টে ৩০% এবং এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইসিজি, আল্ট্রাসনোগ্রাম, ইকো, ইআইটিতে ২০% এবং ৪০ বছরের উর্ধ্বে আরএমপি’র সদস্যদের জন্য ১০০০০ টাকায় জেনানেল হেলথ্ চেকআপের ১৯ টি টেস্ট একত্রে করতে পারেন ।

একই সাথে ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী সকল ধরণের প্যাথলজিক্যাল টেস্টে ৪০% সহ এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৪০% এবং ডাক্তারের পরামর্শ ফি ১০% ডিসকাউন্ট দিবে।

অনুষ্ঠানে আরএমপি পুলিশ কমিশনার বলেন, বাংলাদেশের ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে পপুলার, ল্যাবএইড ও ইসলামি ব্যাংক হাসপাতাল অন্যতম। তাদের সাথে স্বাস্থ্যসেবা নিয়ে এমন চুক্তি স্বাক্ষরিত হওয়াটা আনন্দের। আরএমপি’র পুলিশ সদস্যরা রাজশাহী মহানগরীর জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রের সম্পদ রক্ষার্থে সকল ধরণের প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

পুলিশ কমিশনার পুলিশ সদস্যদের সেবা প্রদানে অঙ্গীকার করায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতা রাজশাহী’ প্রতি আন্তরিক কৃতজ্ঞা প্রকাশ করেন।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ বলেন, আরএমপি’র পুলিশ সদস্যদের চিকিৎসা সেবায় পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। যারা নগরীর নিরাপত্তা দেয় তাদের কল্যাণ, নিরাপত্তা ও সুস্থতা অনেক গুরুত্বপূর্ণ। স্বল্প খরচে আরএমপি’র পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়।

আরএমপি’র পক্ষে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এবং পুপলার ডাগায়নস্টিক সেন্টারের পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ, ল্যাডএইড লিমিটেড (ডাগায়নস্টিক) এর পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার মোঃ রেজাউল করিম এবং ইসলামি ব্যাংক হাসপাতালের পক্ষে সুপারিনটেনডেন্ট ডাঃ মোঃ রাবিউল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট হাসপাতাল গুলোর প্রতিনিধিদল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply