শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
হারানো মোবাইল উদ্ধার করে দিলো আরএমপি সাইবার ক্রাইম ইউনিট

হারানো মোবাইল উদ্ধার করে দিলো আরএমপি সাইবার ক্রাইম ইউনিট

হারানো মোবাইল উদ্ধার করে দিলো আরএমপি সাইবার ক্রাইম ইউনিট
হারানো মোবাইল উদ্ধার করে দিলো আরএমপি সাইবার ক্রাইম ইউনিট

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে হারানো মোবাইল উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করছে আরএমপি সাইবার ক্রাইম ইউনিট।

গতকাল শনিবার (৬ নভেম্বর) চারঘাট থানার মোক্তারপুর এলাকা হতে হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কেশবপুর গ্রামের মোঃ শামসুল ইসলামের ছেলে সাইফুল ইসলামের ব্যবহৃত Redmi 6 মোবাইল ফোন গত ৪ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৭টায় কেশবপুর এলাকা হতে হারিয়ে যায়। উক্ত সংক্রান্তে রাজপাড়া থানায় একটি হারানো জিডি এন্ট্রি হয়।

জিডি এন্ট্রির পরবর্তীতে সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর নির্দেশনায় ও সার্বিক তত্বাবধানে এএসআই মোঃ সুরুজ হোসেন ও তার টিম তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করে।

হারানো মোবাইল ফোন ফিরিয়ে পেয়ে মোঃ সাইফুল ইসলাম (৩৩), আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকসহ সাইবার ক্রাইম ইউনিটের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply