শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শরবত বিক্রেতা সাদেকুলের স্বপ্ন পূরণে এগিয়ে এলেন আরএমপি পুলিশ কমিশনার

শরবত বিক্রেতা সাদেকুলের স্বপ্ন পূরণে এগিয়ে এলেন আরএমপি পুলিশ কমিশনার

শরবত বিক্রেতা সাদেকুলের স্বপ্ন পূরণে এগিয়ে এলেন আরএমপি পুলিশ কমিশনার
শরবত বিক্রেতা সাদেকুলের স্বপ্ন পূরণে এগিয়ে এলেন আরএমপি পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী’র শরবত বিক্রেতা অদম্য, পরিশ্রমী ও মেধাবী শিক্ষার্থী সাদেকুলকে পুনাক সভানেত্রী জনাব জীশান মীর্জার সহায়তার পর তার শিক্ষা কার্যক্রম নির্বিঘ্নে চালিয়ে যাওয়ার জন্য এবার এগিয়ে এসেছেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ১০টায় আরএমপি সদরদপ্তরে আলোচিত সেই শরবত বিক্রেতা মোঃ সাদেকুল ইসলাম পুলিশ কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পুলিশ কমিশনার সাদেকুলের লেখাপড়াসহ সাবির্ক বিষয়ে খোঁজ খবর নেন। এসময় পুলিশ কমিশনার সাদেকুলের শিক্ষা জীবন নির্বিঘ্ন করতে তার স্নাতক ১ম বর্ষের বইসহ শিক্ষা উপকরণ কেনার জন্য আর্থিক সহায়তায় প্রদান করেন।

প্রসঙ্গগত, গত ২৯ সেপ্টেম্বর ২০২১ ‘শরবত বিক্রির ফাঁকে চলছে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি” শিরোনামে দৈনিক প্রথম আলো পত্রিকায় খবর প্রকাশিত হলে বিষয়টি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি’র সভানেত্রী জনাব জীশান মীর্জার নজরে আসে। তাঁর আন্তরিক উদ্যোগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর নির্দেশে আরএমপি ডিবি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মাসুদ দৈনিক প্রথম আলো রাজশাহী’র নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদের সাথে যোগাযোগ করে সাদেকুল ইসলামকে খুঁজে বের করেন।

পরবর্তীতে গত ১০ অক্টোবর ২০২১ আরএমপি সদরদপ্তরে পুলিশ নারী কল্যাণ সমিতি, আরএমপি কর্তৃক আয়োজিত সামাজিক কল্যাণমূলক কার্যক্রম অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ও ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর সহধর্মিণী জনাব জীশান মীর্জার পাঠানো উপহার ফুডপান্ডার খাবার সরবরাহের জন্য সাইকেল, হেলমেট ও মোবাইল ফোন সাদেকুলের হাতে তুলে দেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

এবার সাদেকুলের উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণে আর্থিক সহায়তা দিলেন আরএমপি’র পুলিশ কমিশনার।

নির্বিঘ্নে পড়ালেখা করতে আর্থিক সহায়তা পেয়ে সাদেকুল আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিককে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply