শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফোন কেড়ে মারধর ও চাঁদা দাবি: সু-সাইড নোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

ফোন কেড়ে মারধর ও চাঁদা দাবি: সু-সাইড নোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

ফোন কেড়ে মারধর ও চাঁদা দাবি: সু-সাইড নোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা
ফোন কেড়ে মারধর ও চাঁদা দাবি: সু-সাইড নোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে সু-সাইড নোট লিখে আকাশ তালুকদার (২২) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
শুক্রবার সকাল ১০টার দিকে নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন কুখুন্ডি পশ্চিম পাড়া এলাকায় নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যচিয়ে আত্মহত্যা করে সে।

মৃত আকাশ তালুকদার পুঠিয়া উপজেলার বানেশ^র কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

নিহতের বড় ভাই আল আমিন জানায়, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধা ৭টার দিকে তার ৩/৪জন বন্ধুদের সাথে আকাশ কুখুন্ডি বাজারে গিয়ে একটি মোবাইল ফোন ক্রয় করে। এ সময় তার বন্ধুরা মোবাইল দেখার কথা বলে কৌশলে আকাশের হাত থেকে মোবাইল নিয়ে নেয়। পরে তারা মোবাইল ফেরেত না দিয়ে উল্টা আরও ২০/৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। এরপর আকাশ বাড়ি ফিরে এসে তার ভাই আল আমিনকে বিষয়টি জানায়। আল-আমিন তার বন্ধুদের সাথে মুঠোফোনে যোগাযোগ করে ফোন ফেরত দেয়ার জন্য অনুরোধ জানালে তারা ফোন দিবে না বলে সাফ জানিয়ে দেয়।

পরে রাত সাড়ে ১১টার দিকে আকাশকে সাথে নিয়ে তার মামা মো. আলম আকাশের বন্ধুদের কাছে যায়। এ সময় তারা ক্ষিপ্ত হয়ে মামা ভাগনে দুজনকেই মারপিট করে এবং উল্টা ২০/৩০ হাজার টাকার দাবি করে।

তিনি আরও জানান, অন্যায় ভাবে ফোন কেড়ে নেওয়া, ফোন না দিয়ে মারপিট করা এবং মোটা অংকের টাকার জন্য চাপ সৃষ্টি করা।

সবমিলে অপমান আর টাকার চাপ সহ্য করতে না পেরে শুক্রবার সকাল ১০টার দিকে সকলের অগচরে সু-সাইড নোট লিখে নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে আকাশ।

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, মৃত আকাশের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য সরেজমিনে কাজ করছে পুলিশ বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply