শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে আরএমপিতে উদঘাটন করা সম্ভব হয়েছে পুরো ঘটনা

সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে আরএমপিতে উদঘাটন করা সম্ভব হয়েছে পুরো ঘটনা

সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে আরএমপিতে উদঘাটন করা সম্ভব হয়েছে পুরো ঘটনা
সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে আরএমপিতে উদঘাটন করা সম্ভব হয়েছে পুরো ঘটনা

এসএম বিশাল: রাজশাহীতে একটি সোনার দোকানে চুররি সঙ্গে জড়তি অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

তাদের কাছ থেকে ১৪ আনা ডাস্ট (গুড়া) সোনা ও তিনটি আংটি উদ্ধার করা হয়েছে।
সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে উদঘাটন করা সম্ভব হয়েছে পুরো ঘটনা।

রাজশাহীতে সাহেব বাজার স্বর্ণপট্টিতে নিউ শারমিন জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকান। ১৮ নভেম্বর বিকেল ৪টা ৪১ মিনিট মুখে মাস্ক পড়া এক যুবক রাস্তা পার হয়ে ঢুকে পড়ে জুয়েলার্সের দোকানে।
আর রুদ্ধশ্বাসে তুলা শুরু করে দোকানের শোকেসে সাজানো বিভিন্ন স্বর্ণালঙ্কার। মাত্র ৫মিনিটের এই অভিযানে লুটে নেয়া হয় ২৩টি ২২ ক্যারেট স্বর্ণের আংটি ও একটি ব্রেসলেট। যার মূল্য প্রায় পৌনে ৪ লক্ষ টাকা বলে জানিয়েছেন চুরি যাওয়া দোকোনের মালিক নাজিরুল ইসলাম মিঠু।
গ্রেফতারকৃত হলো: নগরীর মতিহার থানার মেহেরচন্ডি উত্তরপাড়া এলাকার মোঃ আবুল কালাম আজাদের ছেলে আবির হোসেন আরিফ (২৫)। তার গ্রামের বাড়ি নাটোর জেলার গুরুদাসপুর থানা এলাকায়। অপর আসামী চন্দ্রিমা থানার খড়খড়ি মোড় এলাকার শ্রী বিনয় সরকারের ছেলে শ্রী বিপুল সরকার (৪০)।
স্বর্ণের দোকান মালিক নাজিরুল ইসলাম মিঠু জানান, গত (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় দোকান খোলা রেখে বাহিরে যায়। তার ১৫ মিনিট পরে ফিরে এসে দেখেন তার দোকানের শো-কেসের ডিসপ্লেতে রাখা স্বর্ণালংকারগুলি নাই।

এঘটনায় আরএপি পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামি শনাক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে মেহেরচন্ডি বুধপাড়া এলাকায় অভিযান চালিয়ে আবির হোসেন আরিফকে গ্রেফতার করা হয়। এ সময় চুরি যাওয়া স্বর্ণালংকারের মধ্যে তিনটি আংটি উদ্ধার করে পুলিশ। আবিরের দেয়া তথ্যমতে অবশিষ্ট স্বর্ণালংকারের ডাস্ট (গুড়া) অপর আসামি বিপুল সরকারের কাছ থেকে উদ্ধার করা হয়।
রুহুল কুদ্দুস জানান, চুরির ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply