শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় আহত-২, রামেকে ভর্তি

রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় আহত-২, রামেকে ভর্তি

রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় আহত-২, রামেকে ভর্তি
রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় আহত-২, রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পূর্ব শত্রুতার জেরে বাবুল (৩৫) নামে এক ব্যক্তিকে হাতুড়ী ও চাপ্পড় দ্বারা কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

আহত বাবুল কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গা গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত সোমবার (৬ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টায় হামলা চালিয়ে মো. আতাউর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে লাঠী ও হাতুড়ি দ্বারা পিটিয়ে আহত করে একই প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। আহত মো. আতাউর রহমান একই গ্রামের মৃত আনসার আলীর ছেলে। তিনিও রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে সোমবার দিবাগত রাত ১১টায় কাশিয়াডাঙ্গা থানায় আহতের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন ।

স্থানীয় যুবক মো. মারুফ হোসেন ও মো. হাসিবুল হাসান জানায়, জমি সংক্লান্ত ঘটনায় পূর্ব শত্রুতার জেরে সোমবার (৬ ডিসেম্বর) প্রতিপক্ষ মাসুম হাসান, আকতারুজ্জামান মিন্টু, নজরুল ইসলাম সেন্টু, ইব্রাহিম, আবু সাইদ, মুজাহিদসহ আরও ৪/৫জন দলবদ্ধভাবে মো. আতাউর রহমানের উপর হামলা চালায়। এ সময় তারা তাকে বে-ধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। একই কারনে মঙ্গলবার সকালে বাবুলকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা।

জানতে চাইলে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, বেলডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় আতাউর রহমান নামে এক ব্যক্তি আহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার একই কারনে হামলার বিষয়টি আমার জানা নেই এবং থানায় কোন মামলা হয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply