শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চারঘাটে মাদক হারিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষ, নিহত মাদক ব্যবসায়ী

চারঘাটে মাদক হারিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষ, নিহত মাদক ব্যবসায়ী

চারঘাটে মাদক হারিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষ, নিহত মাদক ব্যবসায়ী
চারঘাটে মাদক হারিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষ, নিহত মাদক ব্যবসায়ী

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় শিলন আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত শিলন উপজেলার ঝিকরা জোয়ার্দ্ধারপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। রোববার(১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। তবে পুলিশের দাবি বর্তমানে অবস্থা স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী সম্রাট আলীর গত বৃহস্পতিবার বেশ কিছু ফেন্সিডিল ও ইয়াবা হারিয়ে যায়। এ ঘটনায় সম্রাট অপর মাদক ব্যবসায়ী একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে শিলন আলী (৩০) কে অভিযুক্ত করে। এ ঘটনাকে কেন্দ্র করে সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় রোববার বিকেলে ঝিকরা এলাকায় মাদক ব্যবসায়ী সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শিলন গ্রুপের প্রধান শিলন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক শিলনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে এ ঘটনার সংবাদ পেয়ে চারঘাট-বাঘার সার্কেল সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ঘটনাস্থল পরিদর্শন এবং দোষীদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমৃখি করা হবে নিহতের পরিবারকে আশস্থ করেছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গৗর আলম জানান, মূলত তারা দুজনেই মাদক ব্যসায়ী। পূর্বের জের ধরে তাদের মধ্যে কথা কটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে। এতে শিলন নামে একজন মৃত্যু বরণ করেন। তবে এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর বিচার নিশ্চিত করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply