শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ঘরের আলমারি থেকে ১৫০ কোটি রুপি উদ্ধার

ঘরের আলমারি থেকে ১৫০ কোটি রুপি উদ্ধার

ঘরের আলমারি থেকে ১৫০ কোটি রুপি উদ্ধার
ঘরের আলমারি থেকে ১৫০ কোটি রুপি উদ্ধার

অনলাইন ডেস্ক : ভারতের আয়কর বিভাগের অভিযানে এক ব্যবসায়ীর বাড়ি থেকে ১৫০ কোটি রুপি উদ্ধার করা হয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, ওই ব্যবসায়ীর নাম পীযূষ জৈন। সুগন্ধী দ্রব্য ও পেট্রল পাম্পের ব্যবসা করে সে। তিনি কানপুরের বাসিন্দা। তার বাড়িতে অভিযানের সময় আলমারি থেকে ১৫০ কোটির নোট উদ্ধার করা হয়েছে।

কানপুরের আয়কর বিভাগের প্রকাশ করা ছবিতে দেখা গেছে, কর্মকর্তারা মাটিতে নোটের স্তূপের মধ্যে বসে মেশিনের সাহায্যে টাকা গুনছেন।

আয়কর দফতর সূত্রের বরাতে এনডিটিভি জানায়, শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে ১৫০ কোটি টাকার নোট উদ্ধার করা হয়েছে। তবে গণনা এখনো সম্পূর্ণ হয়নি। কানপুরের সঙ্গে মুম্বাইতেও পীযূষের অফিসে তল্লাশি চালানো হচ্ছে।

কর ফাঁকি দেওয়ার অভিযোগের ভিত্তিতে আয়কর বিভাগের কর্মকর্তারা এ অভিযান চালান। কর্মকর্তারা জানান, ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ভুয়া বিল দিয়ে জিনিস পাঠানো, ই-ওয়ে বিল ছাড়া জিনিস পাঠানোর অভিযোগ উঠেছিল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply