শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক
বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

সংবাদ বিজ্ঞপ্তি : বরেণ্য সাংবাদিক এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি একুশে পদকপ্রাপ্ত জ্যেষ্ঠ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শনিবার (২৫ ডিসেম্বর’২০২১) রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল এই শোক প্রকাশ করেন।

এক যুক্ত বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় বলেন, রিয়াজ উদ্দিন আহমেদ ছিলেন এ দেশের সাংবাদিক জগতের এক আলোকবর্তিকা। পেশার মর্যাদা রক্ষা এবং সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি যে সাহসী ভূমিকা রেখেছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন অভিভাবককে হারালেন-যা অপূরণীয়। বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

রিয়াজ উদ্দিন আহমেদ শনিবার (২৫ ডিসেম্বর’২০২১) দুপুর দেড়টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। প্রথমে বাসায় চিকিৎসা নেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৬ ডিসেম্বর রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

সাংবাদিকতায় গৌরবময় অবদানের জন্য রিয়াজ উদ্দিন আহমেদ ১৯৯৩ সালে একুশে পদক লাভ করেন। গত ২১ ডিসেম্বর তিনি বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য মনোনীত হন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply