শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কুমিল্লায় সাংবাদিকদের কেন্দ্র ছাড়তে বললেন এসআই, আটকের হুমকি

কুমিল্লায় সাংবাদিকদের কেন্দ্র ছাড়তে বললেন এসআই, আটকের হুমকি

কুমিল্লায় সাংবাদিকদের কেন্দ্র ছাড়তে বললেন এসআই, আটকের হুমকি
কুমিল্লায় সাংবাদিকদের কেন্দ্র ছাড়তে বললেন এসআই, আটকের হুমকি

অনলাইন ডেস্ক: চতুর্থ ধাপে অনুষ্ঠিত কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথদিঘি ইউনিয়নের একটি ভোট কেন্দ্র থেকে সাংবাদিকদের বের হয়ে যেতে নির্দেশ দিয়েছেন পুলিশের এক উপপরিদর্শক (এসআই)। এক পর্যায়ে তিনি বলেন, কেন্দ্র না ছাড়লে সাংবাদিকদের আটক করা হবে।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ভোটগ্রহণ চলাকালে জগন্নাথদিঘি ইউনিয়নের গাংরা আনেয়ারুল উলুম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই এসআইয়ের নাম চিরঞ্জীব বড়ুয়া। তিনি কুমিল্লা কোতোয়ালি থানায় কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

ওই কেন্দ্রে থাকা কুমিল্লার অন্তত ৩জন সাংবাদিক জানান, সকাল ৯টার দিকে আমরা ওই কেন্দ্রে গিয়ে দেখতে পাই বিভিন্ন অনিয়মের মধ্যে ভোটগ্রহণ চলছে। এ সময় একাধিক পুরুষ ও নারী প্রার্থী কেন্দ্রে পুলিশের সহযোগিতায় জালভোট চলছে বলে অভিযোগ করেন। এমন সময়ে এসআই চিরঞ্জীব সাংবাদিকদের দিকে তেড়ে এসে সকল সাংবাদিককে কেন্দ্র ছাড়তে বলেন। এ সময় সাংবাদিকরা বলেন, আমরা নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নির্বাচন পর্যবেক্ষণ করছি, আপনার কথায় কেন্দ্র ছাড়বো কেন। আর সাংবাদিকরা কেন্দ্রে থাকলে আপনার সমস্যা কী? এরপর অভিযুক্ত ওই এসআই তার সঙ্গীও ফোর্সদের ডেকে বলেন, সাংবাদিকদের আটক করো। পরে বিষয়টি কুমিল্লার পুলিশ সুপারকে জানালে তিনি এসআই চিরঞ্জীবকে শান্ত করেন।

এ সময় এসআই চিরঞ্জীব বলে উঠেন, আমি এসপি সাহেবের ডিউটি করছি, নির্বচান কমিশনের নির্দেশনা মানার সময় নেই। এছাড়া সাংবাদিকদের অকথ্য ভাষায় গালমন্দ করেন তিনি।

এ প্রসঙ্গে কুমিল্লা জেলা পুলিশ সুপার মো.ফারুক আহমেদ বলেন, এখন ভোটগ্রহণ চলছে, আপনারা আমাদের একটু সহযোগিতা করেন। ভোটগ্রহণের পরে বিষয়টি দেখবো।

এ বিষয়ে কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.মঞ্জুরুল আলম বলেন, আজকে তিনি (এসআই) নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে রয়েছেন। দায়িত্বে থেকে তাঁর এমন কথা বলার কোনো সুযোগ নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply