শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার
মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে সানজিদা বেগম (৩৫) নামে এক নারী এনজিও ম্যানেজারের টাকা মোবাইল কেড়ে নিয়েছে বাইকার ছিনতাইকারীরা।

এ ঘটনায় গত রোববার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় মতিহার থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছেন এনজিও ম্যানেজার সানজিদা বেগম। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, খড়খড়ি ব্রাঞ্চের ম্যানেজার।

সানজিদা বেগম জানান, গত রোববার সন্ধায় উপজেলার বানিশ্বর বাজারে অবস্থিত এরিয়া অফিসে তার মিটিং ছিলো। অফিসের মিটিং শেষে অটো যোগে রাজশাহী মহানগরীর নিউমার্কেটের উদ্দেশ্যে রওনা হন। পথে মতিহার থানাধীন মির্জাপুর স্কুলের সামনে মহাসড়কে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক থাবা দিয়ে তার হাতের ভ্যানিটিব্যাগ ছিনতাই করে। ওই সময় তারা মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ভ্যানিটি ব্যাগে নগদ টাকা, স্বর্ণের চেইন ও একটি স্যামসাং মোবাইলসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিলো। সব মিলে প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা বলেও জানান তিনি।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. অনোয়ার আলী তুহিন আলী জানান, বাইকার ছিনতাইকারীরা এনজিও ম্যানেজারের টাকা ও মোবাইলসহ মূল্যবান জিনিষপত্র ছিনতাই করছে। এ ঘটনায় থানায় এনজিও ম্যানেজার সানজিদা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মতিহার থানা এলাকায় সকল প্রকার অপরাধ দমনসহ ছিনতাইকারী গ্রেফতারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। শিঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা /এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply