শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার
মতিহারে বাইকার ছিনতাইকারীদের কবলে নারী এনজিও ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে সানজিদা বেগম (৩৫) নামে এক নারী এনজিও ম্যানেজারের টাকা মোবাইল কেড়ে নিয়েছে বাইকার ছিনতাইকারীরা।

এ ঘটনায় গত রোববার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় মতিহার থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছেন এনজিও ম্যানেজার সানজিদা বেগম। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, খড়খড়ি ব্রাঞ্চের ম্যানেজার।

সানজিদা বেগম জানান, গত রোববার সন্ধায় উপজেলার বানিশ্বর বাজারে অবস্থিত এরিয়া অফিসে তার মিটিং ছিলো। অফিসের মিটিং শেষে অটো যোগে রাজশাহী মহানগরীর নিউমার্কেটের উদ্দেশ্যে রওনা হন। পথে মতিহার থানাধীন মির্জাপুর স্কুলের সামনে মহাসড়কে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক থাবা দিয়ে তার হাতের ভ্যানিটিব্যাগ ছিনতাই করে। ওই সময় তারা মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ভ্যানিটি ব্যাগে নগদ টাকা, স্বর্ণের চেইন ও একটি স্যামসাং মোবাইলসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিলো। সব মিলে প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা বলেও জানান তিনি।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. অনোয়ার আলী তুহিন আলী জানান, বাইকার ছিনতাইকারীরা এনজিও ম্যানেজারের টাকা ও মোবাইলসহ মূল্যবান জিনিষপত্র ছিনতাই করছে। এ ঘটনায় থানায় এনজিও ম্যানেজার সানজিদা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মতিহার থানা এলাকায় সকল প্রকার অপরাধ দমনসহ ছিনতাইকারী গ্রেফতারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। শিঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা /এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply