শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি
অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অনলািইন ডেস্ক: পরীমনির অসুস্থা এখন অনেক বেড়ে গেছে। যে কোনো একটা সমস্যা তৈরি হলেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সম্প্রতি মাদক মামলায় আদালতে হাজিরা ছিল তার। অসুস্থতার কথা বলে তিনি আদালতে যাননি। ভর্তি হয়েছেন হাসপাতালে। কিন্তু যখন একটি ওয়েব ফিল্মে কাজের অফার পেলেন তখন অসুস্থতাকে পেছনে ঠেলে চলে যান লোকেশনে। এবার আবারও ঘটলো অসুস্থতার ঘটনা। সুপ্রিম কোর্টের দুইজন আইনজীবি অশ্লীলতার অভিযোগ তুলে ফেসবুক থেকে অশ্লীল ছবি ও ভিডিও সরিয়ে ফেলার জন্য তাকে ৩০ দিন সময় দিয়ে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন। তারা নোটিশটি পাঠিয়েছেন, এফডিসিতে শিল্পী সমিতির ঠিকানায়, যা এখনো পৌঁছায়নি। হয়তো পৌঁছাতে সময় লাগবে। গণমাধ্যম সূত্রে এই খবর পেয়েই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু তার এই অসুস্থতাকে কেউ কেউ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন না। কারণ আইজীবি দু’জন তার ওপর ছড়াও হননি। তাকে ছবি আর ভিডিও সরিয়ে ফেলতে বলেছেন।

নোটিশে বলা হয়েছে, অ’শ্লীল ছবি ও ভিডিও অপসারণের জন্য আগামী ৩০ দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি ভবি’ষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি, নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য যা চলচ্চিত্র, ভিডিওচিত্র, অডিও ভিস্যুয়ালচিত্র, স্থিরচিত্র, গ্রাফিক্স বা অন্য কোনো উপায়ে ধারণ করা ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই, সেগুলো প্রদর্শন করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকতে।’ এদিকে পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, তার হাতে এখনো নোটিশ আসেনি। তবে তিনি গণমাধ্যম থেকে খবরটি জানতে পেরেছেন। আর এ খবর পেয়েই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘নোটিশ হাতে পাওয়ার পর এ নিয়ে কথা বলতে পারব। এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল, তখন ১ ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি।

এখন যে ভিডিওর কথা বলা হয়েছে, সেগুলো আমি শেয়ার করিনি। বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। নোটিশ হাতে না পেলেও বিভিন্ন গণমাধ্যমে আজকের খবরটি পেয়েছি। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।’ পরীমণি আরও বলেন, ‘আমার ফেসবুক তো সবার জন্য খোলা। একটু দেখে নিন আর তারপর বলুন আমার পেজে ঠিক কোন ভিডিওটা অশ্লীল। আমার পেজে এমন কোনও ভিডিও নেই যেটা সরাতে হবে। যদি সরাতেই হয় তাহলে আমাকে অপমান করে যারা ভিডিও বানিয়েছে, তাদের সরাতে হবে। ফেসবুক সম্পর্কে আগে তো জানতে হবে তাদের।’ পরীমণির ফেসবুক পেজে বর্তমানে দেড় কোটির বেশি ফলোয়ার রয়েছে। দেশের আর কোনো বিনোদন তারকার এতো বেশি অনুসারী নেই। এই পেজে নিয়মিত ছবি-ভিডিও আপলোড করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply