শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি
অশ্লীল ছবি-ভিডিও সরানোর খবর গণমাধ্যমে দেখেই অ’সুস্থ হয়ে পড়েছেন পরীমণি

অনলািইন ডেস্ক: পরীমনির অসুস্থা এখন অনেক বেড়ে গেছে। যে কোনো একটা সমস্যা তৈরি হলেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সম্প্রতি মাদক মামলায় আদালতে হাজিরা ছিল তার। অসুস্থতার কথা বলে তিনি আদালতে যাননি। ভর্তি হয়েছেন হাসপাতালে। কিন্তু যখন একটি ওয়েব ফিল্মে কাজের অফার পেলেন তখন অসুস্থতাকে পেছনে ঠেলে চলে যান লোকেশনে। এবার আবারও ঘটলো অসুস্থতার ঘটনা। সুপ্রিম কোর্টের দুইজন আইনজীবি অশ্লীলতার অভিযোগ তুলে ফেসবুক থেকে অশ্লীল ছবি ও ভিডিও সরিয়ে ফেলার জন্য তাকে ৩০ দিন সময় দিয়ে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন। তারা নোটিশটি পাঠিয়েছেন, এফডিসিতে শিল্পী সমিতির ঠিকানায়, যা এখনো পৌঁছায়নি। হয়তো পৌঁছাতে সময় লাগবে। গণমাধ্যম সূত্রে এই খবর পেয়েই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু তার এই অসুস্থতাকে কেউ কেউ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন না। কারণ আইজীবি দু’জন তার ওপর ছড়াও হননি। তাকে ছবি আর ভিডিও সরিয়ে ফেলতে বলেছেন।

নোটিশে বলা হয়েছে, অ’শ্লীল ছবি ও ভিডিও অপসারণের জন্য আগামী ৩০ দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি ভবি’ষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি, নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য যা চলচ্চিত্র, ভিডিওচিত্র, অডিও ভিস্যুয়ালচিত্র, স্থিরচিত্র, গ্রাফিক্স বা অন্য কোনো উপায়ে ধারণ করা ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই, সেগুলো প্রদর্শন করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকতে।’ এদিকে পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, তার হাতে এখনো নোটিশ আসেনি। তবে তিনি গণমাধ্যম থেকে খবরটি জানতে পেরেছেন। আর এ খবর পেয়েই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘নোটিশ হাতে পাওয়ার পর এ নিয়ে কথা বলতে পারব। এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল, তখন ১ ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি।

এখন যে ভিডিওর কথা বলা হয়েছে, সেগুলো আমি শেয়ার করিনি। বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। নোটিশ হাতে না পেলেও বিভিন্ন গণমাধ্যমে আজকের খবরটি পেয়েছি। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।’ পরীমণি আরও বলেন, ‘আমার ফেসবুক তো সবার জন্য খোলা। একটু দেখে নিন আর তারপর বলুন আমার পেজে ঠিক কোন ভিডিওটা অশ্লীল। আমার পেজে এমন কোনও ভিডিও নেই যেটা সরাতে হবে। যদি সরাতেই হয় তাহলে আমাকে অপমান করে যারা ভিডিও বানিয়েছে, তাদের সরাতে হবে। ফেসবুক সম্পর্কে আগে তো জানতে হবে তাদের।’ পরীমণির ফেসবুক পেজে বর্তমানে দেড় কোটির বেশি ফলোয়ার রয়েছে। দেশের আর কোনো বিনোদন তারকার এতো বেশি অনুসারী নেই। এই পেজে নিয়মিত ছবি-ভিডিও আপলোড করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply