শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীর ১৯নং ওয়ার্ডে কার্পেটিং কাজের উদ্বোধন

নগরীর ১৯নং ওয়ার্ডে কার্পেটিং কাজের উদ্বোধন

নগরীর ১৯নং ওয়ার্ডে কার্পেটিং কাজের উদ্বোধন
নগরীর ১৯নং ওয়ার্ডে কার্পেটিং কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনী ২নং গলি ও ৩নং গলির কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) কার্পেটিং কাজের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

রাজশাহী মহানগরীর সমন্বিত উন্নয়ন প্রকল্পের আওতায় ডিপিপি অনুযায়ী ১৬৯ নম্বর শিরোইল কলোনী রাজিব স্টোর হতে উইভির বাড়ীর শেষ সীমানা পর্যন্ত ২৫০ মিটার সড়কের প্রাক্কলিত ব্যয় ১৬১৫৭০৫ টাকা ব্যয়ে এবং ডিপিপি ১৭০ নম্বর অনুযায়ী ১০৫০ মিটার সড়কের ৬৩৩৬৩৪০ টাকা ব্যয়ে দুইটি সড়ক পূণঃ কার্পেটিং করা হবে। এ সময় কাউন্সিলর সুমন বলেন, ১৯নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ শুরু হয়েছে।

প্রত্যেকটি রাস্তা ও ড্রেনের উন্নয়নে চাহিদা মতো মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বরাদ্দ প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। এছাড়া অত্র এলাকার জনগণকে সাময়িক চলাচলে উন্নয়নের স্বার্থে অসুবিধা মেনে নেওয়ার জন্য সহযোগিতা প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুল ইসলাম, ১৯নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, মসজিদ কমিটির সভাপতি মোঃ গোলাম মোস্তফা, হান্নান শরীফ, ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ আলী, মোঃ আবুল বাশার, মোঃ জাহিদ, মোঃ মানিক, নজরুল ইসলাম, এ্যাড. শামসুন্নাহার মুক্তি, তানভীর কনস্ট্রাকশন লিঃ এর পক্ষে ইঞ্জিনিয়ার নুরুজ্জামান প্রমূখ।

মতিহার বার্তা / এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply