শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা
রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সুইটি খাতুন (১৭) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বেলঘরিয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

গতকাল বৃহস্পতিবার রাতে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুইটি। সে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বেলঘরিয়া পূর্বপাড়া গ্রামের লিটন আলীর মেয়ে।

আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। ঘোষিত ফলাফলে সুইটি খাতুন সকল সাবজেটে পাস করলেও গণিতে ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে নিজ শয়নকক্ষে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। বিষয়টি জানতে পেরে বাড়ির লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। কিন্তু চিকিৎসক জানান সেখানে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

রাজশাহীর কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, এসএসসি পরীক্ষায় গণিতে ফেল করায় সুইটির নামের একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সুইটির মা আমাদের স্টাফ। তিনি থানায় বুয়ার কাজ করেন। অনেক কষ্ট করে তিনি মেয়েকে লেখাপড়া শেখাচ্ছিলেন। গতকাল বৃহস্পতিবার মেয়েটি এমন ঘটনা ঘটাবে তা ভাবতেই কষ্ট লাগছে। এ ঘটনায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply