শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা
রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সুইটি খাতুন (১৭) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বেলঘরিয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

গতকাল বৃহস্পতিবার রাতে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুইটি। সে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বেলঘরিয়া পূর্বপাড়া গ্রামের লিটন আলীর মেয়ে।

আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। ঘোষিত ফলাফলে সুইটি খাতুন সকল সাবজেটে পাস করলেও গণিতে ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে নিজ শয়নকক্ষে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। বিষয়টি জানতে পেরে বাড়ির লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। কিন্তু চিকিৎসক জানান সেখানে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

রাজশাহীর কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, এসএসসি পরীক্ষায় গণিতে ফেল করায় সুইটির নামের একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সুইটির মা আমাদের স্টাফ। তিনি থানায় বুয়ার কাজ করেন। অনেক কষ্ট করে তিনি মেয়েকে লেখাপড়া শেখাচ্ছিলেন। গতকাল বৃহস্পতিবার মেয়েটি এমন ঘটনা ঘটাবে তা ভাবতেই কষ্ট লাগছে। এ ঘটনায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply