শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২জন মাদক কারবারী গ্রেফতার

বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২জন মাদক কারবারী গ্রেফতার

বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২জন মাদক কারবারী গ্রেফতার
বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২জন মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর উপকন্ঠ বেলপুকুর এলাকায় অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার নগরীর বেলপুকুর থানাধিন পোলাপুকুর মোড় থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

এ সময় তাদের কাছ থেকে ১৭০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রয়ের ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহীর বাঘা থানার পারসাওতা (বিনোদপুর) গ্রামের মোঃ মকছেদ আলীর ছেলে, মোঃ আফাজুল হক (৪৫) ও পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার রামপুর (মাধব খালী) গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ সহিদুল ইসলাম শাহাদাত (৩৫)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, এর একটি অভিযানিক দল জানতে পারে, রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন পোলাপুকুর মোড়ের পশ্চিম দিকের একটি আম বাগানের ভিতরে কতিপয় ব্যক্তিরা ফেনসিডিল সহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরী বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply