শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
উদ্বোধনী ম্যাচে ধোনিদের বিরুদ্ধে ৭০ রানে গুটিয়ে গেল বিরাটবাহিনী

উদ্বোধনী ম্যাচে ধোনিদের বিরুদ্ধে ৭০ রানে গুটিয়ে গেল বিরাটবাহিনী

ক্রীড়া ডেস্ক : হরভজন সিং, রবীন্দ্র জাদেজা এবং ইমরান তাহির এই স্পিন ত্রয়ীর জুটিতে উদ্বোধনী ম্যাচে মাত্র ৭০ রানেই গুটিয়ে গেল কোহলি অ্যান্ড কোম্পানি। যা আইপিএল ইতিহাসে ষষ্ঠ সর্বনিম্ন স্কোর। দলীয় ১৬ রানে বিরাট কোহলির উইকেট হারিয়ে এদিন চিপকে পতনের শুরু আরসিবি’র। এরপর টার্নিং পিচে কোহলির দলের ব্যাটসম্যানদের উপর ছড়ি ঘোরালেন অভিজ্ঞ হরভজন, প্রোটিয়া লেগ স্পিনার ইমরান তাহির কিংবা রবীন্দ্র জাদেজা।

চেন্নাইয়ের বোলিং আক্রমণের সামনে আয়ারাম-গয়ারাম আরসিবি ব্যাটসম্যানরা এদিন গড়ে তুলতে পারলেন না কোনও নির্ভরযোগ্য পার্টনারশিপ। একমাত্র ওপেনার পার্থিব প্যাটেল ছাড়া দু’অঙ্কের ঘরে পৌঁছতে পারলেন না কোনও আরসিবি ব্যাটসম্যানই। মাত্র ৬ রানে সাজঘরে ফিরলেন দলনায়ক কোহলি। ডিভিলিয়ার্সের ব্যাট থেকে এল মাত্র ৯। রানের খাতা না খুলেই রান আউট হয়ে ফিরলেন ক্যারিবিয়ান পিঞ্চ হিটার হেটমেয়ার। সর্বোচ্চ ২৯ রান করে আউট হন উইকেটরক্ষক পার্থিব প্যাটেল।

সাড়া জাগিয়ে উদ্বোধনী ম্যাচে ৩ উইকেট নিয়ে বিশ্বকাপের প্রাক মুহূর্তে যেন দলে ঢোকার জল্পনা উসকে দিলেন ভাজ্জি। তুলে নিলেন কোহলি, মইন আলি ও ডিভিলিয়ার্সের মত গুরুত্বপূর্ণ ৩টি উইকেট। ৩ উইকেট নিয়ে যোগ্য সহায়তা করলেন প্রোটিয়া লেগ স্পিনার ইমরান তাহির। দুটি উইকেট রবীন্দ্র জাদেজার। একটি উইকেট পেলেন ডোয়েন ব্র্যাভো। সবমিলিয়ে ১৭.১ ওভারে মাত্র ৭০ রানেই শেষ হয় কোহলিদের ইনিংস। অর্থাৎ, প্রথম ম্যাচে জয়ের জন্য চেন্নাইয়ের সামনে ৭১ রানের সহজ লক্ষ্যমাত্রা।

পুলওয়ামার নিহত সিআরপিএফ জওয়ানদের স্মৃতির উদ্দেশ্যে আগেই উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করেছিল বিসিসিআই। তাই শনিবার গ্ল্যামারস ক্রিকেট লিগের দ্বাদশ সংস্করণের সূচনা হল মিলিটারি ব্যান্ডের পারফরম্যান্সের মধ্যে দিয়েই। আইপিএল নামক ক্রিকেট কার্নিভালের উদ্বোধনী যেখানে ঘণ্টা তিনেকের জমজমাট অনুষ্ঠান হয়ে থাকে, সেখানে মিলিটারি ব্র্যান্ড পারফর্ম করবে মাত্র মিনিট দশেক। বোর্ডের তরফ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের বরাদ্দ অর্থ আর্মি ওয়েলফেয়ার ফান্ড এবং সিএসকে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে প্রথম ম্যাচে টিকিট বিক্রির সমস্ত অর্থ তুলে দেওয়া হয় শহিদ জওয়ানদের পরিবারের হাতে।

মতিহার বার্তা ডট কম ২৩ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply