শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় আন্তঃজেলা কেবল চোর চক্রের ৩ সদস্য আটক

পুঠিয়ায় আন্তঃজেলা কেবল চোর চক্রের ৩ সদস্য আটক

পুঠিয়ায় আন্তঃজেলা কেবল চোর চক্রের ৩ সদস্য আটক
পুঠিয়ায় আন্তঃজেলা কেবল চোর চক্রের ৩ সদস্য আটক

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় আন্তঃজেলা কেবল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছেন পুলিশ। এসময় ওই চক্রের নিকট থেকে ২০০ কেজি জিআই কেবল তার উদ্ধার করা হয়। পরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল জেল হাজতে প্রেরণ করা হয়।

আককৃতরা হচ্ছে উপজেলা সদরের পূর্ব কাঠালবাড়িয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে রাসেল, একই গ্রামের নজির মোল্লার ছেলে আব্দুল কাদের ও আকরাম মোল্লার ছেলে সুমন মোল্লা।

গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে পুঠিয়া থানা পুলিশের একটি টিম অভিযান চালায়ে তারসহ এ ৩ জনকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়াদী হোসেন বলেন, আটককৃত তিনজন দীর্ঘদিন থেকে তার চুরির সাথে জড়িত। তারা বিভিন্ন এলাকা থেকে চুরিকৃত তার গুলো স্থানীয় বাজারে বিক্রি করতো। মঙ্গরবার গোপন সংবাদে ২০০ কেজি জিআই তারসহ তাদের আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়। বিকেলেই তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply