শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
 রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
 রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:  রাজশাহী জেলার গোদাগাড়ীতে ৭৮০ গ্রাম হেরোইনসহ মোঃ সাইদুল ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে গোদাগাড়ী ডাইংপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে থাকা ৭৮০ গ্রাম হেরোইন জব্দ করে র‌্যাব।

আটক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসার্ট জহরপুর গ্রামের মোঃ জাহাদু ইসলামের ছেলে।

র‌্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply