শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!

ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!

ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!
ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটিসহ হাইকমিশনের ২৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনা পজিটিভ। নির্ভরযোগ্য একটি সূত্র এ তথ্য জানিয়েছে। তবে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের তরফ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়নি।

সূত্র জানায়, ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের করোনা আক্রান্ত অন্য কর্মকর্তা-কর্মচারীরা হলেন- আরিফ আল আজাদ, নাদিরা আজাদ, রাজেন্দার সিং, ভিরেন্দর সিং, গৌরব কুমার, ব্রিতাদিও প্রসাদ, সুভ্র কুমার রায়, ভিশাল, মুনমুন পান্ডে, গৌতম কেশব, সুব্রত কান্তি, ইন্দ্রজিৎ যাদাব, লিটন চক্রবর্তী, অর্চনা কুমারী, হিনা চন্দ্র, জিতু আগারওয়াল, ভাস্কর শর্মা, দীপ্ত কুমার, এম.এস.টি জেবুন নেসা, সাৎবির, জে. সতীশ, সুদ্বীপ চক্রবর্তী, রাজ কুমার ও অংকিত আগারওয়াল।

সূত্রটি আরো জানায়, করোনা উপসর্গ নিয়ে সঞ্জীব কুমার ভাটি গত ২৬ জানুয়ারি ভারতীয় সহকারী হাইকমিশনে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান করেন। এই অনুষ্ঠানে প্রেসিডেন্টের ভাষণ পড়ার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন।

তাৎক্ষণিক তাকে বারিন্দ মেডিকেল কলেজ নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। করোনা পজিটিভ অবস্থায় তিনি নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরীকে অ্যাম্বুলেন্স হস্তান্তর করার অনুষ্ঠানে যাওয়ার কথা রয়েছে।

সূত্রটি বলছে, করোনা সংক্রমণ যখন উর্ধ্বগতির দিকে তখন একটি দেশের দায়িত্বশীল কূটনীতিক হিসেবে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটির এ ধরণের কার্যক্রম পরিচালনা কতটুকু সমীচিন তা নিয়ে প্রশ্ন উঠেতে পারে। দেখা দিকে পারে বিতর্ক। তাই বিষয়টি খোলাসা না করলে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply