শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয়। কর্ণহার থানা

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর পবা থানার দুয়ারী গ্রামের মোঃ মানিক মিয়ার ছেলে মোঃ নাইমুর রহমান দিপ্ত (২৬) ও কর্ণহার থানার ধর্মহাটা (মধ্যপাড়া) গ্রামের মোঃ মোস্তাকিম আলীর ছেলে আহম্মেদ আলী সাগর (২১)।

এ তথ্য নিশ্চিত করেছে নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, গত (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৭ টায় মোঃ রনি ইসলাম (২৮) তার ব্যক্তিগত প্রয়োজনে কর্ণহার থানার রাধানগর দারুসা বাজারে যায়। এসময় তার পিছন দিক থেকে আসা মোটরসাইকেলে তিনজন আরোহী রনির হাতে থাকা মোবাইল ফোনটি কেড়ে নিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। ওই সময় সময় রনির চিৎকার শুনে দারুসা বাজারে থাকা কর্ণহার থানার টহল পুলিশ ছিনতাইকারীদের মোটর সাইকেলসহ আটক করলে তারা মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়।

এরপর গত (২৯ জানুয়ারি) মোটর সাইকেলের সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে এবং সাইবার ক্রাইম ইউনিটের দেয়া তথ্যে আসামীদের অবস্থান সনাক্ত করে পুলিশ। পরে তানোর থানা পুলিশের সহায়তায় তানোর থানার জুড়ানপুর এলাকা থেকে ছিনতাইকারী দিপ্তকে গ্রেফতার করে এবং রনির ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করেন।

অভিযানটি পরিচালনা করেন, কর্ণহার থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেনের নেতৃত্বে এএসআই রানা ও সঙ্গীয় ফোর্স ।

জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে পবা থানা পুলিশের সহায়তায় পবা থানার বসন্তপুর এলাকা হতে ছিনতাইকারী সাগরকে গ্রেফতার করে। অপর আসামীকে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের মূখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply