শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অবশেষে সেই বৃদ্ধ ধর্ষক আটক

অবশেষে সেই বৃদ্ধ ধর্ষক আটক

অবশেষে সেই বৃদ্ধ ধর্ষক আটক
অবশেষে সেই বৃদ্ধ ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার: অবশেষে আটক হয়েছে সেই বৃদ্ধ ধর্ষক খলিলুর রহমান। তাকে গাইবান্ধা জেলার সদর এলাকা থেকে আটক করা হয়।

র‍্যাব সূত্রে জানা গেছে, বুধবার (২ ফেব্রুয়ারি) র‍্যাব রাজশাহী -৫ এর নাটোর ক্যাম্প বিশেষ গোয়েন্দা সূত্রে খবর পেয়ে কোম্পানি কর্মকর্তা রফিকুল ইসলামের নেতৃত্বে গাইবান্ধা জেলার সদর এলাকা থেকে খলিলকে আটক করে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি খলিলুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধ ১২ বছরের বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই কিশোরী পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। পুঠিয়া কান্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। খলিল একই এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে। আর এ ঘটনার প্রতিবাদ করলে ধর্ষকের লোকজন ধর্ষিতার পরিবারের লোকজনের উপর হামলা করে। এতে ওই ভুক্তভোগী কিশোরীর বাবা-চাচাসহ ১০ জন আহত হয়। এ ঘটনায় কিশোরীর মা খলিলসহ তিনজনের নামে পুঠিয়া থানায় মামলা করে।

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ ও তার পরিবারের উপর হামলার আসামীদের গ্রেফতার ও বিচার দাবিতে সোমবার পুঠিয়া উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে ওই এলাকার শত শত নারী পুরুষ। এর আগে ঢাকা রাজশাহী মহাসড়ক বিক্ষোভ করে তারা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply