শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: জব্দ পিকআপ ভ্যান

রাজশাহীতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: জব্দ পিকআপ ভ্যান

রাজশাহীতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: জব্দ পিকআপ ভ্যান
রাজশাহীতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩সদস্য গ্রেফতার: জব্দ পিকআপ ভ্যান

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অভিনব কায়দায় গরু চুরির আন্তঃ জেলার একটি সংঘবদ্ধ চোরচক্রের তিনজন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড় টায় দামকুড়া থানার নতুন কসবা এলাকা হতে গরু চুরির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত ১ টি চাকু, প্রায় ২ কেজি দড়ি, ১টি ত্রিপাল উদ্ধারসহ একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ইমাদপুর গ্রামের মোঃ ফজলুর শেখের ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ চঞ্চল (২৪), শ্যামপুর পশ্চিমপাড়ার জাহিদ ওরফে জয়নালের ছেলে অভিযুক্ত মোঃ ইব্রাহিম বাবু (১৭) এবং সামসাদীপুর গ্রামের মোঃ আঃ রশিদ ওরফে বিশুর ছেলে মোঃ রায়হান আলী (২৬)।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দস।

তিনি জানান, শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দিবাগত রাত দেড় টায় গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে, দামকুড়া থানার নতুন কসবা এলাকায় কয়েকজন চোর গরু চুরির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় গরু চুরির প্রস্তুতিকালে তিনজন গরুচোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। সেই সাথে জব্দ করা হয় গরু চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ একটি পিকআপ ভ্যান।

অভিযানটি পরিচালনা করেন, কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় দামকুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই মোঃ সাহাদত আলী ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চোরেরা জানায়, তারা রাজশাহীর আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। তারা মহনগরীসহ দেশের বিভিন্ন স্থানে থেকে গভীর রাতে গরু চুরি করে পিকআপে তুলে রশি দ্বারা গরুর পা বেঁধে বিশেষ কৌশলে ত্রিপাল দিয়ে ঢেকে গরু চুরি করে নিয়ে যায়।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের মহানগরীর শাহমখদুম থানার একটি গরু চুরির ঘটনায় আসামী হওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply