শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুঠিয়ায় স্কুলছাত্র নিখোঁজ

পুঠিয়ায় স্কুলছাত্র নিখোঁজ

পুঠিয়ায় স্কুলছাত্র নিখোঁজ
পুঠিয়ায় স্কুলছাত্র নিখোঁজ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় আজিজুল মণ্ডল নামে এক স্কুলছাত্রের খোঁজ পাচ্ছে না তার পরিবার। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ঝলমলিয়া হাটে গিয়ে আর বাড়িতে ফেরেননি তিনি।

নিখোঁজ আজিজুল পৌর সদর এলাকার পূর্ব কাঁঠালবাড়িয়ার তসলিম উদ্দিনের ছেলে ও ঝলমলিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

আজিজের চাচাতো ভাই তুহিন জানান, আজিজ কৃষক পরিবারের ছেলে। তাই তিনি পড়াশোনার পাশাপাশি হাটবারে ঝলমলিয়া হাটে ব্রিজের ওপর সবজি কেনাবেচা করেন। সোমবার সকালে ব্যবসার উদ্দেশে যেয়ে আর বাড়িতে আসেননি তিনি। আমরা আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খুঁজেছি কিন্তু কোথাও তার খোঁজ মেলেনি।

তিনি আরো জানান, মঙ্গলবার থানায় জিডি করেছেবলে জানা গেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply