শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে ডিবির অভিযানে ৮কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারী আটক

রাজশাহীতে ডিবির অভিযানে ৮কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারী আটক

রাজশাহীতে ডিবির অভিযানে ৮কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারী আটক
রাজশাহীতে ডিবির অভিযানে ৮কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৮ কেজি গাঁজাসহ দুজন মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াই টার দিকে বেলপুকুর বাইপাস এলাকায় তাদের আটক করে ডিবি পুলিশ। এসময় তাদের কাছে থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি বলেন, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বেলপুকুর থানাধীন বেলপুকুর বাইপাস মোড়ে মেসার্স সরকার মোটরস এর সামনে দুজন মাদক চোরাকারবারিকে ৮ কেজি গাঁজাসহ আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

তাদের নামে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। আজ (শনিবার) সকালে তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এ উর্ধ্বতন কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply