শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে পুকুর ভরাট

প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে পুকুর ভরাট

প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে পুকুর ভরাট
প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে পুকুর ভরাট

স্টাফ রিপোর্টার: নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট খোজাপুর এলাকায় প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে পুকুর ভরাট। পুকুরটি ভরাট করছেন শাহজাহান, ইসরাফিল ও  সোহরাব তিন ভাই। সকলের পিতা মোঃ বাহার আলী।

মুঠোফোনে পুকুর ভরাটের বিষয়ে নিষেধাজ্ঞা থাকার পরেও কিভাবে পুকুর ভরাট করছেন প্রশ্নের জবাবে শাহজাহান বলেন, আমি পুকুর ভরাট করছি না, যে অংশ ভরাট করা হচ্ছে সেই অংশটা আমার ভাই সোহরাবের। তাছাড়া পুকুর ভরাট করলে আপনাদের সমস্যা কি?

তিনি রাগান্বিত  ভাষায় বলেন পুকুর ভরাট করে কোন অপরাধ করছি না, যদি অপরাধ করে থাকি আপনারা মামলা করেন আমার নামে বলে ফোন কেটে দেন তিনি।

গত ৫দিন আগে সরেজমিনে আরডিএ কর্তৃপক্ষ পরিদর্শন করে ভরাট করতে নিষেধ করেন। একই সাথে মতিহার থানা পুলিশ সরেজমিনে এসে পুকুরটি ভরাট করতে নিষেধ করেন। কিন্তু সকল নিষেধ উপেক্ষা করে দ্বিতীয়বারের মতো পুকুর ভরাট করছেন শক্তিশালী ব্যক্তি শাজাহান ও তার ছেলেরা।

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সরেজমিনে গিয়ে দেখা যায়, পুকুরের পানি শ্যালো মেশিনের দ্বারা শেচ করে পানি কমিয়ে ফেলা হচ্ছে। একইসাথে পানি কমিয়ে পুকুরে ফেলা হচ্ছে ভরাট।

অভিযোগের ভিত্তিতে (১৯ ফেব্রুয়ারি) শনিবার বিকেলে সরেজমিনে মতিহার থানার উপ-পরিদর্শক মোঃ সেলিম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এক ডালি মাটি যেন পুকুরে না পড়ে বলে নির্দেশ দিয়ে আসেন এস আই সেলিম।

এ বিষয়ে জানতে চাইলে, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন তুহিন বলেন,এর আগেও আমি ফোর্স পাঠিয়ে পুকুরটি ভরাট করতে নিষেধ করেছি।

আজ শনিবার বিকেলে ফোর্স পাঠিয়ে পুকুরটি ভরাট করতে নিষেধ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের আওতার মধ্যে কোন পুকুর ভরাট করা যাবে না। কেউ যদি নির্দেশ অমান্য করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply