শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে হারানো ল্যাপটপ উদ্ধার করে শিক্ষার্থীর হাতে তুলে দিলেন, ওসি তুহিন

মতিহারে হারানো ল্যাপটপ উদ্ধার করে শিক্ষার্থীর হাতে তুলে দিলেন, ওসি তুহিন

মতিহারে হারানো ল্যাপটপ উদ্ধার করে শিক্ষার্থীর হাতে তুলে দিলেন, ওসি তুহিন
মতিহারে হারানো ল্যাপটপ উদ্ধার করে শিক্ষার্থীর হাতে তুলে দিলেন, ওসি তুহিন

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অটোরিক্সায় ল্যাপটপ রেখে চলে আসেন বিশ্ববিদ্যালয় ভর্তি হতে আসা পরীক্ষার্থী মোঃ মেহেদী হাসান নামের এক শিক্ষার্থী।

গত  (১১ ফেব্রুয়ারী) দুপুর দেড়টায় মহানগরীর মতিহার থানাধিন তালাইমারী ট্রাফিক মোড়ে এ ঘটনা ঘটে। পরে অনেক খোঁজাখুজি করে ল্যাপটপের সন্ধান না পয়ে ওই শিক্ষাথী ল্যাপটপ হারিয়েছে মর্মে মতিহার থানায় একটি সাধারন ডায়েরী করেন।

এরপর  মতিহার থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার আলী তুহীন এর  নির্দেশনায় এসআই মোঃ পলাশ আলী এবং সেকেন্ড অফিসার এসআই মোঃ তাজ উদ্দিন আহম্মেদ সহ মোঃ ওবাইদুর রহমান, মোঃ আসাদুজ্জামান এবং সাইবার ক্রাইম ইউনিট, আরএমপি’র সহযোগিতায় হারানো ল্যাপটপ উদ্ধার করা হয়।

সোমবার (২১ ফেব্রুয়ারী) বিকেলে  ল্যাপটপের প্রকৃত মালিক মোঃ মেহেদী হাসানকে থানায় ডেকে হারানো ল্যাপটপটি তার হাতে তুলে দেন মতিহার থানার ওসি মো. আনোয়ার আলী তুহীন। এ সময় উপস্থিত ছিলেন সেকেন্ড অফিসার এসআই তাজউদ্দিন ও এসআই পলাশ।

হারানো ল্যাপটপ ফিরে পেয়ে শিক্ষার্থী মতিহার থানার ওসি সহ সকল পুলিশ ও সাইবার ক্রাইম ইউনিটের অফিসার ও সদস্যদে প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেন। সেই সাথে ক্রাইম ইউনিটের মতো একটি কার্যকারি সেবা প্রতিষ্ঠান গড়ে তোলায়  আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply