শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
আমি জোড়াফুলেই!’ হেসে হেসেই বললেন শ্রাবন্তী, গেলেন কবে?

আমি জোড়াফুলেই!’ হেসে হেসেই বললেন শ্রাবন্তী, গেলেন কবে?

আমি জোড়াফুলেই!’ হেসে হেসেই বললেন শ্রাবন্তী, গেলেন কবে?
আমি জোড়াফুলেই!’ হেসে হেসেই বললেন শ্রাবন্তী, গেলেন কবে?

বিনোদন ডেস্ক: এসবের মধ্যেই বহরমপুরে তৃণমূলের সমর্থনে প্রচারেও বেরিয়ে পড়লেন তিনি। কয়েকদিন আগেও তিনি ছিলেন বিজেপিতে। সেক্ষেত্রে কবে তিনি তৃণমূলে এলেন এটা নিয়ে খটকা লাগছিল অনেকের।
তাঁর হাসিতে কুপোকাত হয়েছেন অনেকেই। আর ২১শের মহারণের আগে কার্যত হাসতে হাসতেই গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। এরপর বেহালা পশ্চিমে তাঁকেই প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরেও যান তিনি। এদিকে তারপর থেকেই আচমকাই বিজেপির সঙ্গে দূরত্ব বৃদ্ধির উদ্যোগ। একসময় ঘোষণাই করে দিলেন সোশ্য়াল মিডিয়ায়, গেরুয়া ত্যাগ করছেন তিনি। কিন্তু এরপরই প্রশ্ন ওঠে তবে কি রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন তিনি? নাকি ভিড়ে যাবেন তৃণমূলে?

নানা জল্পনা ছড়াচ্ছিল শ্রাবন্তীকে ঘিরে। আর এসবের মধ্যেই বহরমপুরে তৃণমূলের সমর্থনে প্রচারেও বেরিয়ে পড়লেন তিনি। কয়েকদিন আগেও তিনি ছিলেন বিজেপিতে। সেক্ষেত্রে কবে তিনি তৃণমূলে এলেন এটা নিয়ে খটকা লাগছিল অনেকের। আর সেই খটকা কিছুটা দূর করলেন খোদ শ্রাবন্তী। তিনি বলেন, আমরা অভিনেত্রী। আজ অন্য়ভাবে এসেছি। তৃণমূলের হাত শক্ত করুন। আপনারা না পাশে দাঁড়ালে এগোতে পারব না। মমতাদি আমাদের কাছের দিদি। ভালো মানুষ। পাশে থাকেন সবসময়। ঘরের মেয়ের মতো। আমরা ভালোবাসি। জোড়াফুলে ভোট দিন। তৃণমূলকে জয়ী করুন। এসবের মধ্যেই অনেকের মনেই প্রশ্ন, তিনি ভালো মানুষ দিদিকে ছেড়ে ভোটের আগে কেন গেরুয়া শিবিরে গিয়েছিলেন?

এসব প্রশ্নের স্বাভাবিকভাবেই উত্তর মেলে না। কিন্তু বিজেপি ছেড়ে শ্রাবন্তী কি এবার তৃণমূলে? সেই হেসে হেসেই উত্তর দিলেন শ্রাবন্তী, আমি জোড়াফুলেই। তবে অভিনেত্রীর মুখে একথা শুনে দলবদল দেখে অভ্যস্ত অনেকেই হয়তো হতবাক হন না আগের মতো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply