শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
চারঘাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ২

চারঘাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ২

চারঘাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ২
চারঘাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ২

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারী) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার তদন্ত ওসি আব্দুল লতিফ ও এসআই সুজন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বড়বড়িয়া মধ্যপাড়া হতে তাদের আটক করে।

আটককৃত হলো: বড়বড়িয়া মধ্যপাড়া সিদ্দিক মন্ডল এর ছেলে রফিকুল ইসলাম ওরফে রফি (৩৫), মৃত কলিম উদ্দিনের ছেলে শাদল আলী (৪৫)।

পুলিশ জানায়, সিদ্দিক মন্ডল এর ছেলে রফিকুল ইসলাম ওরফে রফি (৩৫) নিজ বাড়ীতে কাঁচা গাঁজার গাছ উৎপাদন, চাষবাদ ও পরিচর্যা করার সময় পুলিশের উপস্থিতি টেরপেলে দৌড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্স তাকে আটক করে এবং গাঁজা গাছের কান্ড জব্দ করে থানায় নিয়ে আসে। যার আনুমানিক মূল্যে এক লক্ষ একান্ন হাজার পাঁচশত টাকা।

 এব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বিষিয়টি নিশ্চিত করে বলেন দীর্ঘদিন ধরে আড়ালে কাঁচা গাঁজা গাছ উৎপাদন ও চাষাবাদ করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলামকে আটক করে সোমবার সকালে জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply