শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রুয়েট শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের জয়লাভ

রুয়েট শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের জয়লাভ

রুয়েট শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের জয়লাভ
রুয়েট শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের জয়লাভ

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেল এর জয়লাভ করেছে।

রুয়েট শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল।

ভোটগ্রহণ শেষে সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করেন এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোঃ শামিম আনোয়ার।

১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মিয়া মোঃ জগলুর সাদত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাসান,  কোষাধ্যক্ষ পদে সিএসই বিভাগের অধ্যাপক ড. মোঃ আলী হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ তারেক হোসেন এবং সদস্য অধ্যাপক ড. মোঃ আল মামুন, অধ্যাপক ড. মোহাম্মদ শাহেদ হাসান খান তুষার, অধ্যাপক ড. মোঃ রবিউল ইসলাম, ড. সজল কুমার দাস, জনাব মাহমুদ হাসান নির্বাচিত হন।

রুয়েটের প্রশাসনিক ভবনের ২১৭ নম্বর কক্ষে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ হয়।

নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেল এবং বাংলাদেশী জাতীয়তাবাদ ও গণতন্ত্র মূল্যেবোধে বিশ্বাসী শিক্ষক সমাজ এই দু’টি প্যানেল অংশগ্রহণ করে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের হয়ে নির্বাচন করে অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন ১৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী অধ্যাপক ড. অধ্যাপক ড. এস.এম আব্দুর রাজ্জাক পেয়েছেন ১২৩ ভোট।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের হয়ে নির্বাচন করে ১৫৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল। তার নিকটতম প্রতিদ্বন্দী অধ্যাপক ড. মোঃ রবিউল ইসলাম সরকার পেয়েছেন ১০৯ ভোট।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply