শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
দম্পতির পেট থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার

দম্পতির পেট থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার

৬ হাজার পিস ইয়াবা উদ্ধার
দম্পতির পেট থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার

অনলাইন ডেস্কপেটের ভেতর ৬ হাজার পিস ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেফতার করে র‌্যাব।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে একটি মোটরসাইকেলে ঢাকা যাওয়ার পথে কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পরদিন ওই দম্পতির পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে ইয়াবা বের করা হলে মামলা শেষে কোতোয়ালি মডেল থানায় তাদের হস্তান্তর করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ভাটারচর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে আবু তাহের রাশেদ ও তার স্ত্রী নুরা বেগম।

বুধবার (২ মার্চ) দুপুরে র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বরোডে চেকপোস্ট বসান র‌্যাব সদস্যরা। এ সময় চট্টগ্রাম থেকে আগত ঢাকামুখী একটি মোটরবাইককে থামিয়ে তল্লাশি চালানো হয়। পরে মোটরসাইকেলের দুই আরোহীর কথাবার্তা সন্দেহজনক হলে তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে এক্সরে করলে গ্রেফতার স্বামী ও স্ত্রীর শরীরে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরে চিকিৎসকের পরামর্শে বিশেষ পদ্ধতিতে স্বামী এবং স্ত্রীর পেটের ভেতর থেকে ৬ হাজার ১৬০ পিস ইয়াবা বের করা হয়। পরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে স্বামী স্ত্রীকে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, বুধবার দুপুর ২টায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply