শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ডিলার টুটুল গ্রেফতার ডিলার টুটুল গ্রেফতার

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ডিলার টুটুল গ্রেফতার ডিলার টুটুল গ্রেফতার

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ডিলার টুটুল গ্রেফতার
রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ডিলার টুটুল গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাব্বানী: রাজশাহী মহানগরীতে মোটরাসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মোঃ রবিউল ইসলাম টুটুল (৩৯) নামের এক মাদক ডিলারকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলটি ।

গ্রেফতার মোঃ রবিউল ইসলাম টুটুল। সে মহানগরীর মতিহার থানার শ্যামপুর পশ্চিমপাড়া চৌদ্দপাই এলাকার মৃত আজাহার আলী ওরফে নেকছারের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, শুক্রবার (৪ মার্চ), বিকেল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানা পুলিশ জানতে পারে, একজন মাদক কারবারী মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে বেলপুকুর থানা পুলিশের একটি দল ওই থানার পোল্লাপুকুর মোড়ে অবস্থান নেয়। পরে তথ্য অনুযায়ী একটি মোটরসাইকেল আসতে দেখে চালক মোঃ রবিউল ইসলামকে আটক করা হয়। এসময় তার মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ফুয়েল ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

অভিযানটি পরিচারনা করেন, মতিহার জোনের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভুষণ বানার্জীর তত্বাবধানে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতেৃত্বে এসআই মোঃ শরিফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার মাদক কারবারী মোঃ রবিউল ইসলামের বিরুদ্ধে আরো একটি চোরাচালানের মামলা বিচারাধীন রয়েছে।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।

মতিহার বার্তা / জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply