শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কাভার্ড ভ্যানচাপায় ২ যুবক নিহত

কাভার্ড ভ্যানচাপায় ২ যুবক নিহত

কাভার্ড ভ্যানচাপায় ২ যুবক নিহত
কাভার্ড ভ্যানচাপায় ২ যুবক নিহত

অনলাইন ডেস্ক:  খুলনায় কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৩১ মার্চ) রাত পৌনে ১১টার দিকে মহানগরীর শেখ শহীদ আবু নাসের স্টেডিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: খানজাহান আলী থানা এলাকার ইস্টার্ন গেটের বাসিন্দা রহমান শেখের ছেলে মো. আলাউদ্দিন শেখ (৩০) এবং একই থানার আটরা ডাক্তারবাড়ি এলাকার মৃত জরিপ কাতলীর ছেলে মো. আরজু আল চয়ন (২৮)। নিহতরা সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো ডিউটি শেষে তিনজন একই সঙ্গে একটি মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। রাত পৌনে ১১টার দিকে শেখ শহীদ আবু নাসের স্টেডিয়ামের সামনে লনা থেকে দৌলতপুরগামী কুরিয়ার সার্ভিসের একটি কার্গো কাভার্ডভ্যান পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলচালকসহ তিনজন ওই গাড়িটির নিচে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল গুরুতর অবস্থায় তাদের উদ্ধার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন থেকে দুজনের মৃত্যু হয়।

খালিশপুর থানার ওসি মো. কামাল হোসেন খান বলেন, দৌলতপুর থানা পুলিশ কাভার্ডভ্যানটিকে জব্দ করা গেলেও এ চালক পালিয়েছে। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply