শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভুট্টাবোঝাই ট্রাক উল্টে চালক-হেলপার নিহত

ভুট্টাবোঝাই ট্রাক উল্টে চালক-হেলপার নিহত

ভুট্টাবোঝাই ট্রাক উল্টে চালক-হেলপার নিহত
ভুট্টাবোঝাই ট্রাক উল্টে চালক-হেলপার নিহত

অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভুট্টাবোঝাই ট্রাক উল্টে চালক ও তার সহকারী নিহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে ট্রাকচালক আলামিন ও একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে চালকের সহকারী আশিক।

বিষয়টি করেছেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

তিনি বলেন, ভুট্টাবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শ্রীরামপুর গ্রামে ক্যানালের মধ্যে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। আমি ঘটনাস্থলে আছি। বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply