শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যশোরের সীমান্তে ককটেলসহ আটক ২

যশোরের সীমান্তে ককটেলসহ আটক ২

যশোরের সীমান্তে ককটেলসহ আটক ২
যশোরের সীমান্তে ককটেলসহ আটক ২

অনলাইন ডেস্ক: মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে শার্শা উপজেলার কনেদাহ গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা ককটেলসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- কন্যাদহ গ্রামের মৃত ইকরাদ আলী মোল্লার ছেলে ওমেদ আলী মোল্লা (৪০) ও মহেশখোলা গ্রামের আমের আলী মোড়লের ছেলে বিল্লাল মাড়ল (৩৮)।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার নাজিউর রহমান জানায়, তাদের কাছে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার গোপন খবর আসে। পরে তারা শার্শার উলাশি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নালের বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘর থেকে ৩টি তাজা ককটেলসহ দুই জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply