শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ডলার ভরা ব্যাগ নিয়ে পাকিস্তান ছাড়লেন দুর্নীতিতে অভিযুক্ত ইমরানের স্ত্রীর বান্ধবী

ডলার ভরা ব্যাগ নিয়ে পাকিস্তান ছাড়লেন দুর্নীতিতে অভিযুক্ত ইমরানের স্ত্রীর বান্ধবী

ডলার ভরা ব্যাগ নিয়ে পাকিস্তান ছাড়লেন দুর্নীতিতে অভিযুক্ত ইমরানের স্ত্রীর বান্ধবী
ডলার ভরা ব্যাগ নিয়ে পাকিস্তান ছাড়লেন দুর্নীতিতে অভিযুক্ত ইমরানের স্ত্রীর বান্ধবী

আন্তর্জাতিক ডেস্ক: বিরোধী দলগুলির অভিযোগ, অন্তত ৩ কোটি ২০ লক্ষ ডলার (প্রায় আড়াইশো কোটি টাকা) দুর্নীতির সঙ্গে জড়িত ইমরান পরিবারের ঘনিষ্ঠ ফারহা।বিরোধী দলগুলির অভিযোগ, অন্তত ৩ কোটি ২০ লক্ষ ডলার (প্রায় আড়াইশো কোটি টাকা) দুর্নীতির সঙ্গে জড়িত ইমরান পরিবারের ঘনিষ্ঠ ফারহা।

বিপুল পরিমাণ অর্থ সঙ্গে নিয়ে গোপনে পাকিস্তান ছেড়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবির বান্ধবী ফারহা খান। বুধবার এই অভিযোগ তুলেছে সে দেশের বিরোধী দলগুলি। তাদের অভিযোগ, পাকিস্তানে নিজের রাজনৈতিক ভবিষ্যৎ অনিশ্চিত বুঝেই স্ত্রীয়ের বান্ধবীর মাধ্যমে বিদেশে অর্থ পাচার করেছেন ইমরান।

ইমরান পরিবারের ঘনিষ্ঠ ফারহা একটি ব্যাগে বোঝাই ৯০ হাজার ডলার (প্রায় ৬৯ লক্ষ টাকা) নিয়ে মঙ্গলবার বিশেষ বিমানে পাকিস্তান ছেড়েছেন বলে পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ)-এর নেত্রী রহিমা খুরশিদ আলমের অভিযোগ। টুইটারে সেই ‘ডলার ভার ব্যাগ’ নিয়ে ফারহার ছবিও প্রকাশ করেছেন রহিমা।ইমরানের জমানায় নানা আর্থিক দুর্নীতি এবং ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে ফারহার বিরুদ্ধে। বিরোধী দলগুলির অভিযোগ, অন্তত ৩ কোটি ২০ লক্ষ ডলার (প্রায় আড়াইশো কোটি টাকা) দুর্নীতির সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িত ফারহা। প্রসঙ্গত, ২০১৮-র ফেব্রুয়ারিতে আধ্যাত্মিক গুরু বুশরা মানেকাকে বিয়ে করেছিলেন ইমরান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ এবং ইমরান সরকারের উপর বুশরার ‘প্রভাব’ নিয়েও বহুবার প্রশ্ন তুলেছে পাক সংবাদমাধ্যম।

ইমরানের জমানায় নানা আর্থিক দুর্নীতি এবং ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে ফারহার বিরুদ্ধে। বিরোধী দলগুলির অভিযোগ, অন্তত ৩ কোটি ২০ লক্ষ ডলার (প্রায় আড়াইশো কোটি টাকা) দুর্নীতির সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িত ফারহা। প্রসঙ্গত, ২০১৮-র ফেব্রুয়ারিতে আধ্যাত্মিক গুরু বুশরা মানেকাকে বিয়ে করেছিলেন ইমরান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ এবং ইমরান সরকারের উপর বুশরার ‘প্রভাব’ নিয়েও বহুবার প্রশ্ন তুলেছে পাক সংবাদমাধ্যম।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply