শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
একটি কিনলে আরেকটি ফ্রি! একসঙ্গে দু’টি প্যান্ট গলিয়ে নিলেন উরফি?

একটি কিনলে আরেকটি ফ্রি! একসঙ্গে দু’টি প্যান্ট গলিয়ে নিলেন উরফি?

একটি কিনলে আরেকটি ফ্রি! একসঙ্গে দু’টি প্যান্ট গলিয়ে নিলেন উরফি?
একটি কিনলে আরেকটি ফ্রি! একসঙ্গে দু’টি প্যান্ট গলিয়ে নিলেন উরফি?

তামান্না হাবিব নিশু: ‘বিগ বস’ খ্যাত উরফি বার বার এ ভাবেই নিজের ছকৃ ভাঙা অবয়ব সামনে আনেন।উরফি জাভেদ, নামটিই যথেষ্ট। বিমানবন্দরে কিংবা রাস্তায় যখনই তাঁকে দেখা যায়, পাপারাৎজিরা ছুটে যান সেদিকে। না জানি আবার কোন উদ্ভট পোশাকে চমকে দেবেন তিনি! আর দিলেনও তাই। সেফটিপিনের জামা, কিংবা নিজের ছবি দিয়ে শরীর ঢাকার পর এ বার একসঙ্গে পরলেন দু’টি প্যান্ট!

দেখতে ভুল হচ্ছে না তো? সবাই ভাবছিলেন সে কথাই। কিন্তু না, কোনও ভুল নয়। সবুজ ব্রালেট টপের নীচে উরফি পরেছেন দু-দু’খানা বাদামি প্যান্ট। একটি প্যান্টের বেল্টের কাছে পিন দিয়ে আটকানো আরও একটি একই রকম প্যান্ট। সেটি ঝুলছে কোমর থেকে।

সেই দেখে কেউ কেউ বাহবা দিলেন। আবার এক দল নেটাগরিক হাসির দমকে মূর্ছা গেলেন। নিমেষে ট্রোলড হয়ে গেলেন অভিনেত্রী। মন্তব্যের ভিড়ে নজরে আসে, ‘যখন বুঝতে পারো না কোন সাইজটা তোমায় ফিট করবে, তখন দুটোকেই পরে নেওয়া ভাল।’ আবার কেউ লিখেছেন, ‘একটা কিনলে আরেকটা ফ্রি?’ কেউ আবার হতাশ হয়ে বললেন, ‘উরফি আজকাল বেশি জামাকাপড় পরার দিকে ঝুঁকেছেন। কিন্তু কী ভাবে পরতে হয়, জানেন না বেচারি।’

তবে এখানেই চমকের শেষ নয়। টেলিভিশন তারকা তার পরের একটি পোস্টেই শাড়িতে দেখা দিলেন। শুধু তাই নয়, শাড়ি পরে পায়ে হাই হিল নিয়েই স্কিপিং দড়িতে লাফালেন উরফি। ক্যাপশনে লিখেছেন,’শাড়ি আর হিল পরেও লাফানো যায়!’

বিগ বস খ্যাত উরফি বার বার এ ভাবেই নিজের ছক ভাঙা অবয়ব সামনে আনেন। বুঝিয়ে দিতে চান, চাইলে কী না পারা যায়। নিজের মতো জীবন কাটানোই যে পছন্দ তাঁর।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply