শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পাবনায় আওয়ামী লীগ নেতার ছেলে অস্ত্রসহ আটক

পাবনায় আওয়ামী লীগ নেতার ছেলে অস্ত্রসহ আটক

পাবনায় আওয়ামী লীগ নেতার ছেলে অস্ত্রসহ আটক
পাবনায় আওয়ামী লীগ নেতার ছেলে অস্ত্রসহ আটক

অনলাইন ডেস্ক:  পাবনার সুজানগর উপজেলার দুলাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের ছেলে শাহরিয়ার অমি ও ভাতিজা নাজিম আহমেদ জয় অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার শান্তিপুর এলাকা থেকে র‌্যাব পাবনা ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে বলে একাধিক প্রত্যক্ষদর্শী নিশ্চিত করেছেন।

তারা জানান, অমি ও জয় দুপুরে শান্তিপুর গ্রামে কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

 র‌্যাব পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার কিশোর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের অভিযান এখনও চলমান রয়েছে।

মতিহার বার্তা / এম টি

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply