শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বন্য শূকরের আক্রমণে চন্দন বাউরি নামে এক চা শ্রমিকের মৃত্যু

বন্য শূকরের আক্রমণে চন্দন বাউরি নামে এক চা শ্রমিকের মৃত্যু

বন্য শূকরের আক্রমণে চন্দন বাউরি নামে এক চা শ্রমিকের মৃত্যু
বন্য শূকরের আক্রমণে চন্দন বাউরি নামে এক চা শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জে বন্য শূকরের আক্রমণে চন্দন বাউরি নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় লাছানা মান্দ্রাজি নামে আরেক শ্রমিক আহত হয়েছেন।মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার ফুলবাড়ি চা বাগানে এ ঘটনা ঘটে।

হতাহতরা ওই  চা বাগানের শ্রমিক এবং একই এলাকার বাসিন্দা।স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চন্দনা ও লাছনা অন্যান্য শ্রমিকদের সঙ্গে চা বাগানে কাজে যাচ্ছিলেন। পথে পার্শ্ববর্তী লাউয়াছড়া বন থেকে আসা একটি বন্য শূকরের সামনে পড়েন তারা।

ওই রাস্তার দুই পাশে তারের বেড়া থাকায় তারা পালাতেও পারেননি। এ সময় শূকরটি প্রথমে লাছনা মান্দ্রাজিকে আক্রমণ করে। এরপর চন্দনা বাউড়িকে আক্রমণ করে তার হাত-পায়ের রগ কামড়ে ছিঁড়ে ফেলে।পরে অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে চন্দনা বাউড়িকে মৌলভীবাজার জেনারেল হাসপাতালে ভর্তি করা করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. মামুন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এ বিষয়ে বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী বলেন, ‘বিষয়টি দুঃখজনক। নিহত ও আহতের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে।’

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply