শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! স্বামীর মৃত্যু শ্বাসরুদ্ধ হয়ে

ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! স্বামীর মৃত্যু শ্বাসরুদ্ধ হয়ে

ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! স্বামীর মৃত্যু শ্বাসরুদ্ধ হয়ে
ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! স্বামীর মৃত্যু শ্বাসরুদ্ধ হয়ে

আন্তর্জাতিক ডেস্ক : মৃতের দাদার অভিযোগ, লাভলি বরাবরই উগ্র স্বভাবের। তাঁর এই স্বভাবের জন্য পরিবারে হামেশাই অশান্তি লেগে থাকত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

স্বামীর সঙ্গে তুমুল ঝগড়া চলছিল। সেই ঝগড়ার সময় দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েছিলেন স্ত্রী। রাগের বশে হঠাৎই স্বামীর গলায় কামড় বসিয়ে দেন। ছটফট করতে করতে দমবন্ধ হয়ে মৃত্যু হয় স্বামীর। রবিবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে বিহারের রোহতাস জেলায়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম লাভলি সিংহ। ২০২০ সালে মহর্ষি সিংহের সঙ্গে বিয়ে হয় লাভলির। তাঁদের ১০ মাসের একটি কন্যাসন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝামেলা হত। রবিবার তা চরম পর্যায়ে ওঠে। আচমকাই মহর্ষির উপর ঝাঁপিয়ে পড়েন লাভলি। দাঁত দিয়ে মহর্ষির টুঁটি চেপে ধরেন।

মৃতের দাদার অভিযোগ, লাভলি বরাবরই উগ্র স্বভাবের। তাঁর এই স্বভাবের জন্য পরিবারে হামেশাই অশান্তি লেগে থাকত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক লাভলি। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

মতিহার বার্তা / এম টি

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply