শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নোয়াখালীতে সরকারের ভিজিএফের কার্ড বিতরণ নিয়ে সংঘর্ষ

নোয়াখালীতে সরকারের ভিজিএফের কার্ড বিতরণ নিয়ে সংঘর্ষ

নোয়াখালীতে সরকারের ভিজিএফের কার্ড বিতরণ নিয়ে সংঘর্ষ
নোয়াখালীতে সরকারের ভিজিএফের কার্ড বিতরণ নিয়ে সংঘর্ষ

অনলাইন ডেস্ক:সরকারের ভিজিএফের কার্ড বিতরণকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচরের চরবাটা ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয় ৬টি মোটরসাইকেল এবং ইউপি সদস্যের কার্যালয়।

রোববার (০১ মে) দুপুর ১২টার দিকে তোতার বাজার ইউপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুর থেকে ইউপি কার্যালয়ে উপকারভোগীদের মাঝে সরকার নির্ধারিত ভিজিএফের ১০ কেজি করে চালের কার্ড বিতরণ করা হয়।
দুপুর ১২টার দিকে নিজেদের দলীয় কোটার কার্ড নিয়ে চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন সমর্থকদের মধ্যে বাগ্‌বিতণ্ডা, ধাওয়া পাল্টা-ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন। ভাঙচুর করা হয় স্থানীয় এক ইউপি সদস্যের অফিস ও ৬টি মোটরসাইকেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ বিষয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। একাধিকবার কল করলেও রিসিভ করেননি চরজব্বার থানার ওসি জিয়াউল হক।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply